২২ মার্চ ২০২৩, বুধবার

‘সব কোচই দলে নাথানের মতো ফুটবলার চায়’

- Advertisement -

শনিবার দিবাগত রাতে এফএ কাপের চতুর্থ রাউন্ডে আর্সেনালকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠ ইতিহাদে জয়ের একমাত্র উপলক্ষ্য ছিল ৬৪ মিনিটে নাথান আকের গোল। পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা আর্সেনালকে হারিয়ে বেজায় খুশী পেপ গার্দিওলা অবশ্য পুরো কৃতিত্বই দিয়েছেন ডাচ এই সেন্টার ব্যাককে।

“লকার রুমে একজনও এমন নেই যে নাথানের জন্য খুশি হয়নি। সবাই তার গোলে খুশি। আমরা তার গোল নিয়ে যেমন খুশি, তেমনি এই মুহূর্তে প্রিমিয়ার লিগের সবচেয়ে বিপজ্জনক ফুটবলার সাকাকে যেভাবে নিয়ন্ত্রণে রাখতে পেরেছে, এতেও আমরা খুবই খুশি। কোচ হিসেবে নাথানের মতো ফুটবলারকেই সবাই দলে চায়। জীবনের ভালো সবকিছুই তার প্রাপ্য”-ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে গার্দিওলা 

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) চলতি মৌসুমে পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দুই দল এফএ কাপে মুখোমুখি হলেও প্রথমার্ধে কেউই ভালো করতে পারেনি। ম্যানসিটির আর্লিং হালান্ড দুইবার সম্ভাবনা জাগালেও গোল করতে ব্যর্থ হন। আর্সেনালও দুইবার চেষ্টা করেছে, তবে কাঙ্ক্ষিত গোল করতে পারেনি।

শেষ পর্যন্ত ম্যাচের ৬৪তম মিনিটে নাথানের গোলে এগিয়ে যায় ম্যানসিটি। গোল হজমের পর আর্সেনাল কিছুটা আক্রমণাত্মক হলে উঠলেও কাজের কাজটা হয়নি। এরপর অবশ্য আর কোন দলই গোলের দেখা পায়নি।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img