২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

কোপা আমেরিকার স্কোয়াডে শুধু মেসি ও দি মারিয়ার থাকা নিশ্চিত: স্ক্যালোনি

- Advertisement -

আগামী কোপা আমেরিকায় আর্জেন্টিনার স্কোয়াডে লিওনেল মেসি ও দি মারিয়ার থাকা নিশ্চিত বলে মন্তব্য করেছেন লিওনেল স্ক্যালোনি। এছাড়া দলে কারো জায়গা নিশ্চিত নয়, এমনটাই মনে করেন ৩৬ বছর পর আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো এ কোচ। কোস্টারিকার বিপক্ষে ম্যাচ জয়ের পর এমন মন্তব্য করেছেন স্ক্যালোনি।

কোস্টারিকার বিপক্ষে ম্যাচে খেলেননি আর্জেন্টিনার নিয়মিত গোলকিপার এমিলিয়ানো মার্তিনেজ। এদিন বিশ্বচ্যাম্পিয়নদের গোলবারের দায়িত্ব সামলেছেন ওয়াল্টার বেনিতেজ। খুব একটা খারাপ করেননি তিনি।

আগামী কোপা আমেরিকায় এই গোলকিপারকে আর্জেন্টিনার স্কোয়াডে দেখা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে স্ক্যালোনি বলেন, “(বেনিতেজ কোপার স্কোয়াডে) থাকতেও পারে। কারণ, সে এখানে দলের সঙ্গে আছে। কিন্তু আমি কারও জায়গার নিশ্চয়তা দিতে পারি না, শুধু একজন বাদে। সে এখানে নেই। আপনারা জানেন সে কে। আর হ্যাঁ, ফিদেও (দি মারিয়া) থাকবে…তার থাকা নিশ্চিত”

আর্জেন্টিনার দুই জয় নিয়েও কথা বলেছেন স্ক্যালোনি। কোনো দলই সহজ প্রতিপক্ষ নয় বলে মনে করেন তিনি। স্ক্যালোনির কাছে যেকোনো দলকেই হারানো কঠিন।

কোস্টারিকার বিপক্ষে ম্যাচ দিয়ে দীর্ঘ দিনের গোলখরা কাটিয়েছেন লাওতারো মার্তিনেজ। বিশ্বকাপের আগে সবশেষ আর্জেন্টিনার জার্সিতে গোল করেছিলেন তিনি। এরপর থেকেই গোলখরায় ভুগছিলেন ইন্টার মিলানের এ স্ট্রাইকার। কোস্টারিকার বিপক্ষে গোল করার পর তাকে এই খারাপ সময়ে সমর্থন দেওয়ার জন্য সমর্থক ও সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন লাওতারো।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img