১৪ জুন ২০২৪, শুক্রবার

কোহলি পাকিস্তান সফর করতে চাওয়ায় বেশ খুশি আফ্রিদি

- Advertisement -

পাকিস্তান সফর করার ইচ্ছার কথা সম্প্রতি জানিয়েছেন বিরাট কোহলি। ভারতের তারকা ক্রিকেটারের এমন মন্তব্যে বেশ খুশি পাকিস্তানের সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি।

অনেক বছর ধরেই ভারত-পাকিস্তান একে অপরের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয় না। সবশেষ ২০১৩ সালে সিরিজ খেলতে ভারত সফর করেছিল পাকিস্তান। অন্যদিকে ভারত সবশেষ দ্বিপাক্ষিক সিরিজ খেলতে পাকিস্তানে গিয়েছিল ২০০৬ সালে। ২০০৮ সালে সবশেষ পাকিস্তান সফর করেছিল ভারতীয় দল। যদিও সেটি ছিল এশিয়া কাপ।

মূলত ২০১৩ সালের পর থেকে ভারত-পাকিস্তান ম্যাচ শুধু দেখা যায় আইসিসি কিংবা এসিসি আয়োজিত টুর্নামেন্টে। তবে সাম্প্রতিক সময়ে পাকিস্তানের পর্বতারোহী শেহরোজ কাশিফের সঙ্গে ভিডিও কলে কথা বলার সময় বাবর আজমদের দেশ সফর করার ইচ্ছার কথা জানিয়েছেন কোহলি। যেটি আবার সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেছেন কাশিফ।

কোহলি পাকিস্তান সফর করতে চাওয়ায় খুশি আফ্রিদি

ভিডিওতে দেখা যায় কোহলি কাশিফকে বলছেন, “তোমার পরিবারকে আমার শুভেচ্ছা জানিয়ো। আশা করছি, আমরা শিগগিরই পাকিস্তান সফর করব। সবাই-ই তো এখন পাকিস্তানে সফর করতে শুরু করেছে”

কোহলির এমন মন্তব্যে বেশ খুশি হয়েছেন শহীদ আফ্রিদি। তিনি বলেন, “আমি বিরাটের কাছ থেকে এমন বক্তব্যই আশা করি। আমি বিরাটকে স্বাগত জানাই, তা সে পিএসএলে আসুক বা ভারত দলের হয়েই আসুক”

আগামী বছরের ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে চ্যাম্পিয়ন্স লিগের আসর। যেটির এবারের আয়োজক পাকিস্তান। এখন দেখার পালা, চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে পাকিস্তান সফর করে কিনা ভারতীয় দল।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img