২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ক্যাসেমিরোর গন্তব্য রেড ডেভিলদের আস্তানা?

- Advertisement -

গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগ এবং লা লিগা শিরোপা জেতার পাশাপাশি, মৌসুম জুড়ে দুর্দান্ত ফর্মেই ছিলো স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। যেখানে আগের মৌসুম শেষ করেছিলেন সেখানে থেকেই নতুন মৌসুম শুরু। কার্লো আনচেলত্তির শিষ্যরা মৌসুম শুরু করেছিলো সুপার লিগ জিতে। সব সাফল্যের নেপথ্যের কারিগরদের একজন ব্রাজিলিয়ান ডিফেন্সিভ মিডফিল্ডার ক্যাসেমিরো।

দলবদলের বাজারে এত শত গুঞ্জনের মাঝেও এই মিডফিল্ডারকে নিয়ে ছিলো না কোনো গুঞ্জন। অবশেষে ট্রান্সফার মার্কেটে নতুন গুঞ্জন, রিয়াল মাদ্রিদ ছেড়ে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিচ্ছেন এই ফুটবলার।

দলবদল নিয়ে নির্ভরযোগ্য তথ্য প্রদানকারী ইতালিয়ান সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ক্যাসেমিরোর ভিসার প্রক্রিয়া সম্পন্ন করা ও মেডিক্যাল টেস্ট করাতে সময় লাগতে পারে ২৪ থেকে ৪৮ ঘণ্টা। জানা গেছে ইংলিশ ক্লাবটির পক্ষ থেকে চার বছরের চুক্তির প্রস্তাব দেওয়া হয়েছে বর্তমানে মাদ্রিদের হয়ে খেলা এই ফুটবলারকে। সাথে রয়েছে চুক্তির মেয়াদ এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে।

৩০ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের সাথে রিয়ালের চুক্তির মেয়াদ ২০২৫ পর্যন্ত। তবে ইংল্যান্ডে পাড়ি জমাতে আগ্রহী ক্যাসেমিরো। রেড ডেভিলদের থেকে ক্যাসেমিরোর জন্য প্রস্তাবে দেওয়া হয়েছে ৬০ মিলিয়ন ইউরোর। দুই পক্ষ সম্মত হলে অ্যাড-অনস সহ ক্যাসেমিরোর দাম পড়বে ৭০ মিলিয়ন ইউরো। নিশ্চিত করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম ‘গার্ডিয়ান’।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img