১০ ডিসেম্বর ২০২২, শনিবার

আইসিসির মে মাসের সেরাদের তালিকায় মুশফিক

- Advertisement -

মে মাসের সেরা তিন ক্রিকেটারের নাম ঘোষনা করেছে আইসিসি। সেখানে প্রথম বাংলাদেশি হিসেবে জায়গা করে নিয়েছেন মুশফিকুর রহিম। মুশফিক মনোনয়ন পেয়েছেন ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডেতে  অনবদ্য পারফরম্যান্সের কারণে। মুশফিক ছাড়াও মনোনয়ন পেয়েছেন শ্রীলঙ্কার প্রবীণ জয়বিক্রমা ও পাকিস্তানের হাসান আলী।

এমনিতেই আইসিসির পুরস্কার নিয়ে ক্রিকেটভক্তদের ভাবনার অন্তঃ নেই। প্রতি বছর বর্ষসেরা ক্রিকেটার কে হবেন সেটা নিয়েই দোলাচলে  ভোগেন খেলাটার ভক্তরা। তার উপর সমর্থকদের কাজটাই যেন বছরের শুরুতে বাড়িয়ে দিয়েছিল ক্রিকেটের সর্বোচ্চ পর্যায়ের এই নিয়ন্ত্রক সংস্থা। শুধু বছরের সেরাদের নয়, চলতি বছরের শুরু থেকে  খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে দেওয়া হচ্ছে মাসের সেরা ক্রিকেটারের পুরস্কার। সেখানেই প্লেয়ার অফ দ্যা মান্থের পুরস্কারের জন্য মনোনিত হলেন মুশি।

মুশফিক ওয়ানডের বিবেচনায় মনোনয়ন পেলেও হাসান আলী আর জয়বিক্রমা পেয়েছেন টেস্টের পারফর্ম্যান্স বিবেচনায়। এছাড়া প্রমীলা ক্রিকেটেও যথারীতি তিনজন ক্রিকেটার পেয়েছেন মাস সেরা খেলোয়াড়ের মনোনয়ন। তারা হলেন- স্কটল্যান্ডের ক্যাথরিন ব্রাইস এবং আয়ারল্যান্ডের গ্যাবি লুইস ও লিহ পল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img