২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ক্রিকেট ব্যাট প্রতিবেশীর বউয়ের মতো: দিনেশ কার্তিক

- Advertisement -

ইংল্যান্ড-শ্রীলংকার মধ্যে চলমান ওয়ানডে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কমেন্ট্রি বক্সে থাকা দিনেশ কার্তিক বলেন ক্রিকেট ব্যাট প্রতিবেশীর বউয়ের মতো, নিজেরটার চেয়ে অন্যেরটা সবসময় বেশি আকর্ষণীয়।

আপাতত ব্যাট গ্লাভস তুলে রেখে কমেন্ট্রি বক্সে বসে টিভিসেট মাতাচ্ছেন ভারতীয় উইকেট রক্ষক ব্যাটসম্যান দিনেশ কার্তিক। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ইংল্যান্ড শ্রীলংকা ওয়ানডেতেও রয়েছেন কমেন্ট্রিবক্সে, আর সেখানেই বৃহস্পতিবার করে বসেন বেফাঁস মন্তব্য। ক্রিকেট ব্যাট নিয়ে কথা বলার সময় কার্তিক ব্যাটকে তুলনা করেন পাশের বাড়ির ভাবির সাথে। কার্তিক অবশ্য তার কথায় যুক্তিও খোঁজার চেষ্টা করেছেন। কার্তিক বলেন নিজের ঘরের বউয়ের চেয়ে পাশের বাড়ির ভাবির প্রতি যেমন পুরুষ মানুষের আকর্ষণ বেশি, ঠিক তেমনি খেলোয়াড়দের কাছেও নিজের হাতের ব্যাটের চেয়ে অন্যের হাতের ব্যাট বেশি আকর্ষনীয় মনেহয়।

Image

ক্রিকেট মাঠে কমেন্ট্রিতে এমন বেঁফাস মন্তব্য অবশ্য এই প্রথম নয়। এর আগেও ডিন জোন্স, ক্যারি ও’কিফ, নাসের হোসাইনরা মাঠে বেফাঁস মন্তব্য করে বিপদে পড়েছিলেন। অস্ট্রেলিয়ার কমেন্ট্রেটর ক্যারি ও’কিফ ভারতীয় ব্যাটসম্যান মায়াংক আগারওয়ালের সমালোচনা করতে গিয়ে বলেছিলেন আগারওয়াল নিশ্চয়ই ঘরোয়া ক্রিকেটে ক্যান্টিনে কাজ করা একদল খেলোয়াড়ের বিরুদ্ধে ত্রিশতক করেছিলেন। তার এই মন্তব্য কমেন্ট্রি বক্সে অন্যান্য কমেন্ট্রেটরকে হাসালেও ভারতের মানুষ ঠিকভাবে নেয়নি এই মন্তব্য। দিনেশ কার্তিকের মন্তব্যও আপাতদৃষ্টিতে সবার হাসির খোরাক জুগিয়েছে, তার আউট অব দ্যা বক্স কমেন্ট্রির জন্য দিনেশ কার্তিক পাচ্ছেন বেশ প্রশংসাও। এর আগে ক্রিকেট মাঠে কমেন্ট্রেটরদের চিরায়ীত স্যুট টাই না পড়ে বিচ শার্ট পড়ে গিয়েও আলোচনার জন্ম দিয়েছিলেন তামিলনাড়ুর অধিনায়ক।

 

দিনেশ কার্তিক আবার কখনো ভারতীয়ু জাতীয় দলে সুযোগ পাবেন কিনা তা তর্কস্বাপেক্ষ বিষয়, তবে ক্রিকেটের পর কমেন্ট্রটর হিসেবে কার্তিকের সামনে যে উজ্জ্বল ক্যারিয়ার রয়েছে দুই সিরিজে কমেন্ট্রি করেই তা বুঝিয়ে দিয়েছেন তিনি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img