১৬ জুন ২০২৪, রবিবার

ক্রিস্টাল প্যালেসের নতুন কোচ প্যাট্রিক ভিয়েরা

- Advertisement -

ক্রিস্টাল প্যালেসের কোচের দায়িত্ব পেলেন প্যাট্রিক ভিয়েরা। ইংলিশ প্রিমিয়ার লিগের ( ইপিএল) ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তিতে গয়েছেন ফরাসি কিংবদন্তি। উল্লেখ্য গত বছরের ডিসেম্বরে ফরাসি ক্লাব নিসের কোচের পদ থেকে অব্যাহতি পাওয়ার পর থেকেই বেকার ছিলেন তিনি।

শৈশব থেকেই ক্লাবটির সঙ্গে ওতঃপ্রতভাবে জড়িত ছিলেন মৌসুম শেষে ক্লাবের কোচের পদ থেকে অবসর নেওয়া রয় হডসন। শেষ চার বছর ক্রিস্টাল প্যালেসের মসনদে ছিলেন তিনি। মৌসুম শেষে চাকরি থেকে অব্যহতি নেওয়ার পর থেকেই ক্লাবটির কোচের পদ ছিল শুন্য। সেই শুন্য পদ পূরণ করতে তালিকায় নাম ছিল সাবেক চেলসি ম্যানেজার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ড কিংবা সদ্য টটেনহ্যামে যোগ দেওয়া নুনো সান্তোস। তবে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ক্রিস্টাল প্যালেসের কোচের দায়িত্ব পেলেন প্যাট্রিক ভিয়েরা।

খেলোয়াড়ি জীবনে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা খেলোয়াড় ছিলেন ভিয়েরা। আর্সেনাল কিংবদন্তি মাঠের পারফর্ম্যান্সকে টেনে আনতে চান কোচের ভূমিকায়। ক্রিস্টাল প্যালেসের দায়িত্ব পেয়ে খুবই আনন্দিত ভিয়েরা।

“ আমি প্রিমিয়ার লিগে আবার ফেরার সুযোগ পেয়ে দারুন আনন্দিত । ঐতিহাসিক ক্লাবটির সঙ্গে নতুন অধ্যায় শুরু করে আমি খুবই খুশি।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img