২১ মে ২০২৪, মঙ্গলবার

ক্লাব ফুটবলের বিরতিতে মাঠে নামছে ব্রাজিল-আর্জেন্টিনা

- Advertisement -

কাতার বিশ্বকাপের পর আবারও মাঠে ফিরছে আন্তর্জাতিক ফুটবল। এক সপ্তাহের ক্লাব ফুটবলের বিরতির মাঝে প্রায় সব আন্তর্জাতিক দলই নিজ নিজ ম্যাচে মাঠে নামবে। দক্ষিণ আমেরিকার দল আর্জেন্টিনা ও ব্রাজিলও নিজ নিজ ম্যাচে মাঠে নামছে। আর্জেন্টিনা দুটি এবং ব্রাজিল একটি প্রীতি ম্যাচ খেলবে।

পিএসজি শেষ ম্যাচে রেনের কাছে হেরেছে ২-০ গোলে। এই হারের স্মৃতি নিয়েই আর্জেন্টিনায় গেছেন লিওনেল মেসি। কারণ আগামী ২৪ মার্চ আর্জেন্টিনার ম্যাচ রয়েছে পানামার বিপক্ষে। প্রীতি ম্যাচ খেলতে দেশে পৌঁছেছেন তাগলিফিকো, এনজো ফার্নান্দেজ, নিকোলাস ওটামেন্দি এবং রদ্রিগো ডি পল।

পানামার সঙ্গে আর্জেন্টিনার ম্যাচটি হবে আগামী শুক্রবার (২৪ মার্চ) বাংলাদেশ সময় ভোর ৬টায়। প্রথম ম্যাচ খেলার চার দিন পরই আবারও মাঠে নামবে মেসি-মারিয়ারা। দ্বিতীয় প্রীতি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ কিরাসাও। ২৮ মার্চ ভোর ৩টায় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এদিকে ব্রাজিল একটি প্রীতি ম্যাচ খেলবে। আগামী রোববার (২৬ মার্চ) মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচটি খেলবে তারা। কাতার বিশ্বকাপের সেমিফাইনালিস্ট এবার আতিথ্য দেবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। মরক্কোর গ্র্যান্ড স্টেড ডে টাঙ্গেরে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর ৪টায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img