NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

গিলের বদলি শ্ব; লঙ্কা থেকে ধরবেন ইংল্যান্ডের বিমান

- Advertisement -

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে অবস্থান করছে ভারতীয় টেস্ট দল। ইনজুরির কারনে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ মিস করবেন শুভমন গিল, আভেষ খান এবং ওয়াশিংটন সুন্দর। ফলে ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) বাধ্য হয়ে শ্রীলঙ্কা থেকে উড়িয়ে আনতে হচ্ছে পৃথ্বী শ্ব, সুরিয়াকুমার যাদব এবং জয়ন্ত যাদবকে।

বদলি হিসেবে শ্রীলঙ্কায় দুর্দান্ত পারফর্ম করা শ্ব, সুরিয়াকুমারদের উড়িয়ে আনছে বিসিসিআই। ছবি: ইন্টারনেট

ভারতীয় টেস্ট দল আছে বৃটিশ মুলুকে, একই সময়ে সীমিত ওভারের ক্রিকেট খেলতে শ্রীলঙ্কায় অবস্থান করছে তাদের দ্বিতীয় সারির দল। তবে ভারতীয় টেস্ট দলের জন্য দুঃসংবাদ! ডারহামে নিজেদের মধ্যে খেলা প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পরেছেন আভেষ খান এবং ওয়াশিংটন সুন্দর। ফলে খেলতে পারবেন না সিরিজের কোনো টেস্ট। এর আগে শুভমন গিল ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন সিরিজ থেকে। ফলে বাধ্য হয়ে এই তিনজনের বিকল্প খুঁজতে হচ্ছে বিসিসিআইকে।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে চোট পেয়েছিলেন শুভমন গিল। সেই চোটের কারণেই খেলতে পারছেন না ইংল্যান্ড সিরিজে। আর প্রস্তুতি ম্যাচে আভেষ এবং সুন্দর, দুজনেই চোট পেয়েছেন আঙ্গুলে। তাই এদের বদলি হিসেবে শ্রীলঙ্কায় দুর্দান্ত পারফর্ম করা শ্ব, সুরিয়াকুমারদের উড়িয়ে আনছে বিসিসিআই। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে সিরিজসেরা হয়েছেন সুরিয়াকুমার যাদব। উল্লেখ্য, অগাষ্ট থেকে শুরু হওয়া ইংল্যান্ড-ভারতের সিরিজ দিয়েই শুরু হচ্ছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় এডিশন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img