NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

গোল মিস করায় হুমকি পাচ্ছেন মোরাতা

- Advertisement -

ইউয়েফা ইউরো ২০২০ এ স্পেনের জার্সিতে একের পর এক গোলের সুযোগ নষ্ট করায় দর্শকদের কাছ থেকে অনবরত হুমকির শিকার হচ্ছেন স্প্যানিশ ফারোয়ার্ড আলভারো মোরাতা। বৃহস্পতিবার আক্ষেপ করে স্প্যানিশ রেডিও কাদেনা কোপেতে বলেছেন এই জুভেন্টাস স্ট্রাইকার।

ইউরোর চলতি আসরে স্পেনের শুরুটা হয়েছিল মলিন। আলভারো মোরাতার শুরুটাও হয়েছিল নিষ্প্রভ। সেভিয়ার লা কার্তুজ স্টেডিয়ামে গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে গোলশুন্য ড্র করে স্পেন। যার পেছনে ছিল মোরাতার একের পর এক গোল মিস। দ্বিতীয় ম্যাচেও পয়েন্ট হারায় স্পেন, পোল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করার ম্যাচে একমাত্র গোলটি করেন মোরাতাই। তবুও সেদিন বার কয়েক মিস করেছিলেন একেবারে সহজ সুযোগ। আর গ্রুপের সর্বশেষ ম্যাচে তো সবকিছু ছাঁপিয়ে গেছেন। স্লোভাকিয়ার বিপক্ষে করেছেন পেনাল্টি মিস।

নিজের খারাপ খেলার জন্য সমালোচনা সহ্য করতে রাজি মোরাতা। তবে দর্শকদের সীমা লঙ্ঘন করতে অনুরোধ করেছেন মোরাতা।

“আমি বুঝি গোল না করার জন্য আমাকে ট্রল করা হচ্ছে, আমি সেটা মেনেও নিয়েছি। আমার বাচ্চারা সেভিয়াতে আমার খেলা দেখতে গিয়েছিল, যাদের গায়ে ছিল আমার নাম লেখা জার্সি। সেখানে আমার স্ত্রী এবং বাচ্চাদের রীতিমতো হুমকির সম্মুখীন হতে হয়েছে। আমি বুঝি আমার কাজের জন্য আমাকে সমালোচনা সহ্য করতে হবে, তবে সেটার একতা সীমা নিশ্চই থাকা দরকার।“

Morata: I received threats to my kids for misses - Ghana Latest Football  News, Live Scores, Results - GHANAsoccernet

বেশ কিছুদিন যাবত মোরাতার সময়টা ঠিক ভালো যাচ্ছে না। ইউরো শুরুর আগে প্রস্তুতি ম্যাচে পর্তুগালের বিপক্ষে অনবরত গোল মিস করায় শুনতে হয়েছিল দর্শকদের দুয়ো। দর্শকরা চিৎকার করে গেইয়ে উঠেছিল, “মোরাতা তুমি আর কতো খারাপ খেলবে?” সোমবার কোপেনহেগেনে রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে স্পেন। স্পেন জার্সিতে ৪৩ ম্যাচে ২০ গোল করা মোরাতার দিকে অনেকাংশেই তাই তাকিয়ে থাকবে স্প্যানিশরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img