১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

গ্যালারিতে বসে বার্সেলোনার ড্র দেখলেন মেসি!

- Advertisement -

লিওনেল মেসি খেলবেন না জানা ছিল আগেই। চোট সমস্যায় মাঠের বাইরে আপাতত। কিন্তু নিজ দেশ আর্জেন্টিনা থেকে ফিরেই সতীর্থদের উৎসাহ দিতে স্টেডিয়ামে উপস্থিত। সতীর্থরা উল্টো হতাশ করলেন বার্সা অধিনায়ককে। বছরটা শেষ হলো পয়েন্ট হারিয়ে। নু ক্যাম্পেই বার্সাকে রুখে দিল এইবার। ১-১ গোলে ম্যাচ ড্র। এ নিয়ে ঘরের মাঠে টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট কাতালান ক্লাবটির।

পুরো ম্যাচে মাত্র ২৭ শতাংশ বল দখলে ছিল অতিথি দলের। তারপরও গোল আদায়ে ব্যর্থ স্বাগতিকরা। ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ ছিল বার্সার। ৮ মিনিটেই ভিএআরের সাহায্যে পেনাল্টি পায়। কিন্তু স্পট কিকেও গোল করতে ব্যর্থ মার্টিন ব্রাথওয়েট। ২৫ মিনিটে ভুল নয়, ব্রাথওয়েটের সঙ্গে ভাগ্যের ছলনা। এবার জালে পাঠিয়েও অফসাইডে গোল পেলেন না।

ফুটবলারদের অগোছালো খেলা এবং ভুলে ভরা পাসে বার্সেলোনা দিকে হারায়। তাই প্রথমার্ধ গোলশূণ্যতেই শেষ হয়। আক্রমনে ধার বাড়াতে বদলি হেসেবে ওসমান দেম্বেলেকে মাঠে নামান কোচ কোম্যান। তারপরও ভাগ্য বদলায়নি। উল্টো ম্যাচের ৫৭ মিনিটে এগিয়ে যায় এইবার। গোলদাতা গার্সিয়া।

সমতায় ফিরতে বার্সা সময় নেয় ১০ মিনিটে। কোচের আস্থার প্রতিদান দেন দেম্বেলে। জয় নিয়ে বছরটা শেষ করতে পারতো বার্সেলোনা। ম্যাচ শেষ হওয়ার ৫ মিনিট আগে আবারো জাল খুঁজে নিতে ব্রাথওয়েটের ভুল। ফলে পয়েন্ট ভাগাভাগিতে শেষ বার্সা-এইবার ম্যাচ।

এই নিয়ে লিগে টানা পাঁচ ম্যাচ অপরাজিত থাকল বার্সেলোনা। ১৫ ম্যাচে সাত জয় ও চার ড্র’য়ে ২৫ পয়েন্ট নিয়ে ছয় নাম্বারে কাতালান ক্লাবটি। ৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আতলেতিকো মাদ্রিদ। ১৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে উঠেছে এইবার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img