NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

চারে চার, চ্যাম্পিয়নস লিগে যেন অন্য বার্সা

- Advertisement -

লা লিগা এবং চ্যাম্পিয়নস লিগ, দু’জায়গায় যেন বার্সেলোনা এবার দুই রকম। লা লিগায় যেখানে তাদের হয়েছে ইতিহাসের সবচেয়ে বাজে শুরু, সেখানে চ্যাম্পিয়নস লিগে মঙ্গলবার রাতে দিনামো কিয়েভকে হারানোর মধ্য দিয়ে টানা জয়ের হালি পূর্ণ করেছে কাতালান ক্লাবটি।

লিওনেল মেসিকে বিশ্রামে রেখে বলতে গেলে দ্বিতীয় সারির দল নিয়েই মাঠে নামে রোনাল্ড কোমানের দল। তবে দলের সবচেয়ে বড় তারকাকে ছাড়া জয় পেতে কোনো সমস্যাই হয়নি, দিনামো কিয়েভের ঘরের মাঠে বার্সেলোনা তাদের হারিয়েছে ৪ গোলে।

৭ পরিবর্তন নিয়ে খেলতে নামা অতিথিরা শুরু থেকেই ছিল আক্রমণাত্মক। ম্যাচের ৭৩ শতাংশ বল ছিল বার্সেলোনার ফুটবলারদের নিয়ন্ত্রণে। তবে প্রথমার্ধে কোনো গোল হয়নি। দ্বিতীয়ার্ধের মিনিট সাতেকের মধ্যেই মার্টিন ব্রাথওয়েটের বাড়ানো বল থেকে যুক্তরাষ্ট্রের ডিফেন্ডার সের্হিনিও দেস্তের গোলে এগিয়ে যায় কাতালান ক্লাবটি।

ম্যাচের ৫৭ এবং ৭০তম মিনিটে চলতি মৌসুমে প্রথমবারের মতো শুরুর একাদশে জায়গা পাওয়া ব্রাথওয়েটে করেন জোড়া গোল, যার একটি ছিল পেনাল্টি থেকে। ম্যাচের যোগ করা সময়ে জর্দি আলভার থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে আতোয়ান গ্রিজম্যান পূর্ণ করেন গোলের হালি।

টানা চার জয়ে ‘জি’ গ্রুপের শীর্ষ দল বার্সেলোনা। তিন জয় নিয়ে একই গ্রুপ থেকে ১৬ নিশ্চিত করেছে জুভেন্টাসও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img