NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

চুক্তির শর্ত পূরণ হয়নি, অস্ট্রেলিয়া সিরিজে থাকছেন না অ্যাশওয়েল প্রিন্স

- Advertisement -

জিম্বাবুয়ে সিরিজের আগেই ব্যাটিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছিল প্রোটিয়া অ্যাশওয়েল প্রিন্সকে। কথা ছিল অভিষেক সিরিজে পারফর্ম্যান্সের ভিত্তিতে বাড়ানো হবে তার চুক্তির মেয়াদ। হারারেতে সফল বাংলাদেশ দল, বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানিয়েছিলেন‌ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হতে পারে তার চুক্তির মেয়াদ।

বিসিবি হয়তো খুশিই ছিল প্রোটিয়া এই প্রশিক্ষককে নিয়ে, তবে খুশি ছিলেন না প্রিন্স নিজেই। মাছরাঙা টিভিকে তিনি জানিয়েছেন, চুক্তির শর্ত পূরণ করেনি বিসিবি। তাই অস্ট্রেলিয়া সিরিজে থাকছেন না তিনি। তবে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে আবার টাইগার শিবিরে ফেরার আশাবাদ তার।

“দুঃখজনকভাবে আমি অস্ট্রেলিয়া সিরিজে থাকছি না। এখনও চুক্তির বেশকিছু বিষয় পরিষ্কার হয়নি। আশা করছি নিউজিল্যান্ড সিরিজে আবার দলের সাথে যোগ দিতে পারবো।” – মাছরাঙা টিভিকে জানিয়েছেন অ্যাশওয়েল প্রিন্স

ব্যাটিং এবং স্পিন কোচ নিয়োগের শুরু থেকেই তাদের নিয়ে ছিল বোর্ডের অভ্যন্তরীণ দ্বন্দ্ব। বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন গণমাধ্যমের সামনে দাবি করেছিলেন তিনি কোচ নিয়োগের ব্যাপারে কিছু জানতেন না। যার পালটা জবাবও দিয়েছিলেন আকরাম খান। নতুন করে নতুন খবরে গল্পের মোড় ঘুরেছে আবারও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img