৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

চুক্তি নবায়ন করবেন মেসি; আশাবাদী ক্যোমান

- Advertisement -
 খুব শীঘ্রই নতুন চুক্তি স্বাক্ষর করবেন সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। এমন আশাবাদ ব্যক্ত করেছেন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার কোচ রোনাল্ড ক্যোমান ।
ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট
চলতি মাসের শেষে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হবে লিওনেল মেসির। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে পেতে ওঁৎ পেতে আছে ইংলিশ লিগের ক্লাব ম্যানচেস্টার সিটি এবং ফরাসি জায়ান্ট প্যারিস সেইন্ট জার্মেইন (পিএসজি)। মেসি বার্সার সঙ্গে চুক্তি নবায়ন না করলে তার পরবর্তী গন্তব্য হতে পারে সিটি কিংবা পিএসজি।
কিছুদিন আগে বার্সেলোনা প্রেসিডেন্ট জন লাপোর্তে মেসির ব্যাপারে শুনিয়েছিলেন আশার কথা। জানিয়েছিলেন, ৩৩ বছর বয়সী আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি নু-ক্যাম্পে থাকবেন এমন আশা তিনি রাখেন। এবার বার্সা প্রেসিডেন্টের সুরে সুর মেলালেন বার্সা কোচ ক্যোমান ।
স্পোর্টকে দেওয়া এক সাক্ষাৎকারে ক্যোমান জানালেন, লিওনেল মেসির সঙ্গে বার্সার নতুন চুক্তির ঘোষণা আসতে খুব বেশি দেরি নেই। “আমরা সবসময়ই বলি যে মেসি বার্সেলোনাতেই তার ক্যারিয়ার শেষ করতে চায়। তাই আশা করছি খুব দ্রুতই এ ব্যাপারে একটা অফিসিয়াল ঘোষণা আসছে। আমি মনে করি মেসি বার্ষাতেই থাকবে। এটা সবার জন্য খুবই দারুন একটা সংবাদ হবে।”
- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img