২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

চেনা ছন্দে তামিম, জয়ের পথে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স

- Advertisement -

চিতওয়ান টাইগার্সের বিপক্ষে ১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলকে দুর্দান্ত শুরু এনে দিয়েছেন দুই ওপেনার প্রদীপ আইরে এবং তামিম ইকবাল। দুজনের প্রথম উইকেটের জুঁটিতে এসেছে ১০৬ রান; দলের প্রথম ব্যাটসম্যান হিসেবে ড্রেসিং রুমে ফিরেছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। দেশসেরা ওপেনারের ৩০ বলে ৪০ রানের ইনিংসটিতে ছিল ৫ চার এবং ১ ছয়। বরাবরের মতোই ঝড়ো ইনিংস খেলেছেন প্রদীপ; ৫ চার এবং ২ ছয়ে মাত্র ২৮ বলে তুলে নিয়েছেন অর্ধশতক।

ব্যাট হাতে ৪০ রান করেই প্যাভিলিয়নে ফিরেছেন দেশসেরা ওপেনার

নিজেদের চতুর্থ ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে তামিমের দল; প্রতিপক্ষ চিতওয়ান টাইগার্স। যেই দলে আছেন দুই আফগান খেলোয়াড় মোহাম্মদ শেহজাদ, করিম জানাত; তাদের সাথে শ্রীলঙ্কান সেকুগে প্রসন্ন। রান পেয়েছেন তিনজনই। মূলত এই তিন ব্যাটসম্যানের ওপর ভর করেই নির্ধারিত ২০ ওভারে চিতওয়ান টাইগার্সের সংগ্রহ ১৬৪ রান। করিমের ব্যাট থেকে এসেছে ৩৫ রান; শেহজাদ করেছেন ৩২, প্রসন্ন ২৪। ৩৮ রান দিয়ে ৩টি উইকেট নিয়েছেন মিডিয়াম পেসার অবিনাশ ভোহরা।

এই প্রতিবেদন লিখার সময়ে ১৬৫ রানের লক্ষ্যে ব্যাটিং করছে ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স; ১৩ ওভার শেষে সংগ্রহ ২ উইকেটে ১২২ রান। জয়ের জন্য প্রয়োজন ৪২ বলে ৪৩ রান। ৪৩ বলে ৭২ রান করে প্যাভিলিয়নে ফিরেছেন প্রদীপ আইরে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img