১৬ জুন ২০২৪, রবিবার

চেনা রুপে লিটন, শেষের দিকে জাকেরের ক্যামিওতে কুমিল্লার ১৪৯

- Advertisement -

চলমান বিপিএলে হাসছিল না লিটন কুমার দাসের ব্যাট। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক ছয় নম্বর ম্যাচে এসে পেয়েছেন রানের দেখা। তাতেই খুলনা টাইগার্সের বিপক্ষে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করেছে তারা। এনামুল হক বিজয়ের দলের জয়ের জন্য প্রয়োজন ১৫০ রান।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন লিটন। ব্যাটিংয়ে নেমে কুমিল্লাকে দুর্দান্ত শুরু এনে দেন মোহাম্মদ রিজওয়ান ও লিটন কুমার দাশ। পাওয়ারপ্লেতে কোনো উইকেট না হারিয়ে ৪৬ রান তোলে দলটি। ৩০ বলে ২ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৪৫ রান করে লিটন আউট হলে ভাঙে ৬৯ রানের জুটি।

আরেক ওপেনার রিজওয়ান টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং করতে পারেননি। খুলনার বোলারদের সামনে বেশ ভুগেছেন তিনি। নাসুম আহমেদের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফেরার আগে ২৮ বলে ২ বাউন্ডারিতে করেছেন ২১ রান।

তিনে নেমে ভালো করতে পারেননি উইল জ্যাকস। শুরুটা ভালো করলেও পারেননি টি-টোয়েন্টি সুলভ ব্যাটিং করতে। একবার জীবনও পেয়েছিলেন তিনি। ২৭ বলে ২ বাউন্ডারি ও ৮১.৪৮ স্ট্রাইকরেটে ২২ রান।

তাওহীদ হৃদয় ও খুশদিল শাহও পারেননি শেষের দিকে ঝড় তুলতে। কুমিল্লা ১৪৯ রানের সংগ্রহ পায় মাহিদুল ইসলাম অঙ্কনের ৫ বলে ১০ আর জাকের আলি অনিকের ৮ বলে ১৮ রানের ক্যামিওতে।

খুলনার হয়ে ৪ ওভারে ২১ রান দিয়ে ২ উইকেট শিকার করেছেন নাসুম আহমেদ। ফাহিম আশরাফ দুটি উইকেট নিতে খরচ করেছেন ৪ ওভারে ২৫ রান।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img