১৬ জুন ২০২৪, রবিবার

চেলসির প্রস্তাবকে গুজব বললেন হালান্ড

- Advertisement -

চেলসির কাছ থেকে ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছেন বরুশিয়া ডর্টমুন্ড স্ট্রাইকার আর্লিং হালান্ড, গণমাধ্যমে এমন গুজব অনেকদিনের। সেই গুজবের আগুনে পানি ঢেলে দিলেন স্বয়ং হালান্ড। মঙ্গলবার এক সাক্ষাতকারে জানিয়েছেন তিনি নিজেকে ১৫০ মিলিয়ন ইউরোর যোগ্যই মনে করেন না।

সব গুজবের আগুনে পানি ঢেলে দিলেন স্বয়ং আর্লিং হ্যালান্ড।

গত মৌসুমে দুর্দান্ত পারফর্ম্যান্সের পর ফুটবল বিশ্বের নজর পড়েছিল নরওয়ের স্ট্রাইকার হালান্ডের উপর। তাই ২০২১-২২ মৌসুমকে সামনে রেখে গ্রীষ্মকালীন দলবদলে অনেক বড় ক্লাবের প্রধান লক্ষ্য ছিল আর্লিং হালান্ড। সেই তালিকায় সবার উপরের নাম চ্যাম্পিয়ন্সলিগজয়ী চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি নাকি এই তরুণ তুর্কিকে পেতে খরচ করতে চাই ১৫০ মিলিয়ন ইউরো পর্যন্ত, এমন গুঞ্জন ভাঁসছিল ফুটবল বিশ্বের আকাশে-বাতাসে। স্কাই স্পোর্টসের জার্মান প্রতিনিধি জেস্কো ফন এইচমেনের প্রশ্নের জবাবে এই গুজব উড়িয়ে দিয়েছেন হালান্ড।

“ আমার সম্পর্কে কোন সংবাদ আছে? চেলসির প্রস্তাবের জন্য আমি যোগ্য নই। আমি আমার পরামর্শকের সঙ্গে বিগত মাসখানেক ধরেই কোন কথা বলিনি। আমার আশা এটা শুধুই গুজব। কেননা আমি মনে করি একজন ব্যাক্তির জন্য ১৭৫ মিলিয়ন অনেক অনেক অর্থ।”

গ্রীষ্মকালীন দলবদলে অনেক বড় ক্লাবের প্রধান লক্ষ্য আর্লিং হ্যালান্ড।

শুধু তাই নয়, হালান্ড গণমাধ্যমকে জানিয়েছেন তিনি ডর্টমুন্ডেই থাকছেন।

“ প্রথম এখানে আমার চুক্তির মেয়াদ এখনো তিন বছর। আর আমি ডর্টমুন্ডের হয়ে খেলা উপভোগ করছি।  তবে শিরোপা অবশ্যই গুরুত্বপূর্ণ, কেননা আমি এটা জিততে চাই। ”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img