NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

চেয়েছিলাম রিয়াদকে, ওরা নিলো সৌম্যকে: পাপন

- Advertisement -

সাকিব আল হাসান চোটের কারণে ছিটকে যাবার পরে, তার বদলি হিসেবে মাহমুদউল্লাহ রিয়াদের নাম প্রস্তাব করেছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তবে নির্বাচকরা সৌম্য সরকারকেই দলে নিয়েছেন।

রিয়াদের মত সিনিয়র ও অভিজ্ঞ ক্রিকেটার টেস্ট দলে জায়গা না পাওয়ার কারণ কি? এই প্রশ্ন ক্রিকেট ভক্তদের মুখে মুখে ফিরছে। টেস্ট সিরিজ হোয়াইওয়াশের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন গণমাধ্যমকে জানান, মাহমুদউল্লাহ রিয়াদকে দ্বিতীয় টেস্টের দলে না নেওয়ার কারণ। তিনি বলেছেন, মেরুদণ্ডের ব্যথায় ভুগছিলেন টি-টোয়েন্টি অধিনায়ক রিয়াদ। সাকিবের বদলি হিসেবে পাপন তার নিজের পছন্দের যে তালিকা দিয়েছিলেন, তাতে সৌম্য সরকারের নাম ছিল সবার শেষে। নির্বাচকরা তাকেই নিয়েছেন।

নাজমুল হাসান পাপন বলেছেন, “যখন শুনলাম সাকিবের চোট, দলে বদলি লাগবে। তখন এক এক করে অনেকগুলো নাম বলা হয়েছিল। পরিস্কার করে বলে দিচ্ছি- ওখানে আমার সামনে আকরাম, সুজন, নান্নু, সুমন, মল্লিক ছিল। ওদেরকে প্রথমেই বলেছি রিয়াদের কথা। ওদেরকে অপশন দিয়েছিলাম ৪-৫টা। একটা ছিল মাহমুদউল্লাহ রিয়াদ- এক নম্বর; এরপর মোসাদ্দেক হোসেন, এরপর শেখ মেহেদী হাসান ও চতুর্থ অপশন ছিল সৌম্য। ওরা সৌম্যকে নিয়েছে”

টেস্ট স্কোয়াডে না থাকায় সৌম্য সরকারের জন্য বায়োবাবলের বাধ্যবাধকতা ছিলোনা। সাকিব ছিটকে যাওয়ার পর করোনা পরীক্ষা শেষে প্রস্তুত করা হয় সৌম্য সরকারকে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img