৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

চ্যাম্পিয়ন্স লিগের দৌড়ে ওয়েস্টহ্যাম, হারের বৃত্তে টটেনহ্যাম

- Advertisement -

ওয়েস্ট হ্যামের লন্ডন স্টেডিয়ামে শেষ বাঁশি বাজার সাথে সাথেই সাউন্ডবক্সে বেজে উঠলো গান। লিনগার্ড, সশেকরা হাসতে হাসতে কোচ ডেভিড ময়েসের দিকে এগিয়ে যাচ্ছেন। গোলরক্ষক ফ্যাবিয়ান্সকি সেদিক না গিয়ে খুশিমনে গোলবারের চারদিকে ঘুরঘুর করছেন! আর এই সব কিছুই ঘটেছে রোববার স্পার্সের বিপক্ষে ম্যাচ জেতার পর।

‘স্পেশাল ওয়ান’ এর দলকে হারানো খুব একটা কঠিন ছিল না এই ম্যাচে। পাঁচ মিনিটেই ওয়েস্ট হ্যামের ম্যাচ লিড। বিরতির আগ পর্যন্ত শক্তিশালী অ্যাটাক তো দূরে থাক, বরং তিনটে হলুদ কার্ড পেয়েছে টটেনহ্যাম। হ্যামারদের দ্বিতীয় গোলটা করেন ইংলিশ ফরোয়ার্ড লিনগার্ড। তবে ৬৩ মিনিটে ব্যবধান কমান লুকাস মোরা। ম্যাচে ফেরার সুযোগ থাকলেও ওয়েস্ট হ্যামের ডিফেন্স একেবারেই অনড় ছিল। ডিফেন্ডার সশেক বল ঠেকাতে গিয়ে প্রতিপক্ষের সাথে সংঘর্ষে রক্তাক্ত হলেও খেলে যান একেবারে শেষ পর্যন্ত। ২-১ এর জয় নিয়ে মাঠ ছাড়ে ওয়েস্ট হ্যাম।

শেষ আট ম্যাচের ছয়টিতে হার হোয়াইটদের। ১৯৮৬ সালে সেকেন্ড রানারআপ হয়ে সিজন শেষ করেছিলো ওয়েস্ট হ্যাম। এখন তারা রয়েছে টেবিলের চারে। সুখকর অতীত ফেরাতে কিংবা তার চেয়েও দুই এক ধাপ এগিয়ে থাকতে বেশ সংকল্পবদ্ধ একালের হ্যামাররা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img