২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

চ্যাম্পিয়ন্স লিগ জেতা সম্ভব: রোনালদো

- Advertisement -

বৃহস্পতিবার ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ‘এফ’ গ্রুপের ম্যাচে স্প্যানিশ ক্লাব ভিয়ারিয়ালের বিপক্ষে ২-১ ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে জয় পেলেও রেড ডেভিলদের সফলতার কারণ দলগত পারফর্ম্যান্স। ম্যাচ জেতার পর সিআরসেভেন জানিয়েছেন তাদের পক্ষে এখন চ্যাম্পিয়ন্স লিগ জয়ও অসম্ভব নয়।

প্রথম ম্যাচে ইয়ং বয়েজের কাছে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ভিয়ারিয়ালের বিপক্ষে শুরুতে পিছিয়ে পড়েছিল রেড ডেভিলরা। সেখান থেকে অ্যালেক্স তেলেসের গোলে সমতা আর অতিরিক্ত সময়ে রোনালদোর গোলে জয় নিশ্চিত করে ম্যানচেস্টার ইউনাইটেড। রোনালদো বিশ্বাস করেন, তাদের পক্ষে এখন কোনোকিছুই অসম্ভব নয়।

“জয়টা খুবই জরুরি ছিল। আমরা জানতাম এই ম্যাচ থেকে আমরা কোনো পয়েন্ট না পেলে পরবর্তী ধাপে যাওয়া আমাদের জন্য কষ্টকর হয়ে যেত। এখন সবকিছুই সম্ভব, আমরা বিশ্বাস করি আমরা শিরোপা জিততে পারব”

ভিয়ারিয়ালের বিপক্ষে মাত্র একটা শট নিয়েই সেটাকে গোলে পরিণত করেছেন রোনালদো। ব্যক্তিগতভাবে নিজের পারফর্ম্যান্সে খুশি নন তবে দল জেতায় খুবই খুশি পর্তুগিজ সুপারস্টার।

“এটা আমার সেরা ম্যাচ ছিল না, আমি খুব ভালো খেলিনি। আসলে অনেক সময় আপনি ভালো খেলেও গোল পাবেন না, আবার অনেক সময় ভালো না খেলেও গোল পেয়ে যাবেন”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img