১৭ জুলাই ২০২৪, বুধবার

ছয় গোলের ম্যাচে জেতেনি রিয়াল-সিটির কেউই

- Advertisement -

ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যাচ শুরুর আগেই সমর্থকদের মাঝে উত্তেজনা ছিল তুঙ্গে। সান্তিয়াগো বার্নাব্যুতেও দুই দল খেললো লড়াকু ফুটবল। যে ম্যাচে হার মানেনি কেউই, ৩-৩ ড্র করে মাঠ ছেড়েছে রিয়াল-সিটি।

কেভিন ডি ব্রুইনা আর হুলিয়ান আলভারেজকে ছাড়াই দল সাজান পেপ গার্দিওলা। অবশ্য গোল পেতে খুব বেশি দেরি করতে হয়নি তাদের। সান্তিয়াগো বার্নাব্যুতে এদিন শুরুতেই লিড নেয় গার্দিওলার দল। ২ মিনিটে সিটিজেনদের এগিয়ে দেন বের্নার্দো সিলভা।

ম্যাচে ফিরতে বেশি সময় লাগেনি কার্লো আনচেলত্তির দলের। ১২ মিনিটে রুবেন দিয়াসের আত্মঘাতী গোলে সমতায় ফেরে রিয়াল। দুই মিনিট পরেই রদ্রিগোর গোলে লিড নেয় স্বাগতিকরা। ২-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় সিটি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় রিয়াল। ঘরের মাঠে দুর্দান্ত ছিলেন এদুয়ার্দো কামাভিঙ্গা। তবে খেলার ধারার বিপরীতে গোল করে সমতা ফেরান ফিল ফোডেন। এরপর আরও আক্রমণাত্মক খেলা শুরু করে সিটি। যার ফল পেতে চার মিনিটের বেশি লাগেনি তাদের। বক্সের বাইরে থেকে অসাধারণ গোল করে সিটিকে এগিয়ে দেন ইস্কো গাভার্দিওল। ৮ মিনিট পর আবারও সমতা ফেরায় রিয়াল। এবার লস ব্লাঙ্কোসদের হয়ে গোল করেন ফেদে ভালভার্দে। বাকি সময়ে চেষ্টা করেও আর কোনো গোল করতে পারেনি দুই দল। ৩-৩ গোলের ড্র নিয়ে ছাড়ে মাঠ।

ফিরতি লেগে সিটির মাঠ ইত্তিহাদে মুখোমুখি হবে দুই দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img