২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

ছিটকে গেলেন আলিস, টি-টোয়েন্টি দলে জাকের

- Advertisement -

বাংলাদেশের টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন জাকের আলী অনিক। আলিস আল ইসলাম আঙুলের ইনজুরির কারণে স্কোয়াড থেকে ছিটকে যাওয়ায় তার পরিবর্তে ডাক পেলেন ডানহাতি এ ব্যাটার। বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিপিএলে দারুণ পারফর্ম্যান্স করে ২০ ওভারের ফরম্যাটের দলে ডাক পেয়েছিলেন আলিস। কিন্তু ইনজুরির কারণে লাল সবুজের জার্সি পড়ে খেলা হলো না মিস্ট্রি এ স্পিনারের। আলিসের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খান।

সবশেষ বিপিএলে ফিনিশিং রোলে দারুণ খেলেছেন জাকের। কুমিল্লার হয়ে বেশ কয়েক ম্যাচে নিজের জাত চিনিয়েছেন তিনি। দলের প্রয়োজনে কখনো ইনিংস মেরামতের কাজ করেছেন কখনো করেছেন মারকুটে ব্যাটিং। ১০ ইনিংসে ৯৯.৫ এভারেজ ও ১৪১.১৩ স্ট্রাইকরেটে করেছেন ১৯৯ রান।

জাকেরের দলে ডাক পাওয়ার বিষয়ে জাতীয় দলের প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন লিপু বলেছেন, “আমাদের টি-টোয়েন্টি স্কোয়াডে শেখ মাহেদী, তাইজুল ইসলাম ও রিশাদ হোসেন আছেন। জাকেরের মতো একজন ব্যাটার স্কোয়াডে যোগ হওয়ার দলের সমন্বয়টা ভাল হয়েছে, যে কিনা মিডল অর্ডার ও লোয়ার মিডল অর্ডারে ফিনিশিংয়ের কাজটা করতে পারে”

আগামী ৪ মার্চ প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৬ ও ৯ মার্চ দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ খেলবে টাইগাররা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img