NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

ছিটকে গেলেন জেসন রয়; ডাক পেলেন জেমস ভিন্স

- Advertisement -

ইনজুরির কারণে বিশ্বকাপ দল থেকে ছিটকে গেলেন ইংলিশ ওপেনার জেসন রয়। তাঁর জায়গায় চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেয়েছেন ইংল্যান্ডের হয়ে ১৩টি টেস্ট, ১৯টি ওয়ানডে ও ১২টি টি-টোয়েন্টি খেলা জেমস ভিন্স।

ইংলিশ এই তারকা শনিবার  সাউথ আফ্রিকার বিপক্ষে দৌড়ে রান নেয়ার সময় বাঁ পায়ের মাংসপেশীতে টান অনুভব করেন। সাথে সাথে তাঁকে ড্রেসিং রুমে ফিরে যেতে হয় ‘রিটায়ার্ড হার্ট’ হিসেবে। তখনই ধারণা করা হয় এবারের বিশ্বকাপের নকআউট পর্বে আর খেলা হচ্ছে না তাঁর।

“আমি বুঝতে পারছিলাম আমাকে দল থেকে ছিটকে যেতে হবে। আমার কাছে এই অনুভূতি অনেকটাই তিক্ত ওষুধ গলাধঃকরণ করার মতোই কষ্টকর ব্যাপার”– বলেছেন রয়

এরইমধ্যে পুনর্বাসন প্রক্রিয়ার অধীনে নিয়ে যাওয়া হয়েছে এই ডানহাতি ব্যাটসম্যানকে। এ প্রসঙ্গে তিনি জানান,

“আমি ইতিমধ্যেই পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছি, এবং যদিও আমি এখন ইনজুরিতে আক্রান্ত তবুও আমি নিজেকে আগামী বছরের শুরুতে ক্যারিবিয়ান টি-টোয়েন্টি সফরের জন্য প্রস্তুত হওয়ার সেরা সুযোগ দিতে যাচ্ছি”

ডাক পেয়েছেন জেমস ভিন্স

আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি অনুমোদন দেয়ার পর ইংলিশ ক্লাব ‘হ্যাম্পশায়ার কান্ট্রি ক্রিকেটের’ অধিনায়ক জেমস ভিন্সকে রিজার্ভ গ্রুপ থেকে ইংল্যান্ড দলে বদলি হিসেবে ডাকা হয়েছে। ৩০ বছর বয়সী এই ক্রিকেটার সিডনি সিক্সার্সকে ২০২০-২১ বিগ ব্যাশ লিগ জেতাতে প্রধান ভূমিকা পালন করেছিলেন, কোয়ালিফায়ারে করেছিলেন অপরাজিত ৯৮ এবং ফাইনালে ৯৫ রান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img