NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

ছোটো ভাইয়ের ইনজুরিতে কপাল খুললো বড় ভাইয়ের!

- Advertisement -

কারও পৌষ মাস আর কারও সর্বনাশের যে বাংলা প্রবাদটা রয়েছে তা যেনো নতুন করে সত্য হলো ইংল্যান্ডের কারেন ব্রাদার্সদের বেলায়। পিঠের ইনজুরিতে ইংল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার স্যাম কারেন, তার জায়গায় স্কোয়াডে ডাক পেয়েছে তারই বড় ভাই টম কারেন।

আইপিএল খেলতে এসে ইঞ্জুরিতে বিশ্বকাপে খেলা নিয়ে আগেই শঙ্কা জেগেছে অস্ট্রেলিয়া অলরাউন্ডার মারকাস স্টোয়েনিসের, এবার সেই লিস্টে নাম উঠেছে ইংলিশ অলরাউন্ডার স্যাম কারেনের। চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলা স্যাম পিঠের ইনজুরিতে পরেছেন, তাতে তার আইপিএল তো বটেই, ভেস্তে গেছে প্রথম বিশ্বকাপ খেলার স্বপ্নও। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে বল করার পরই পিঠের ব্যাথার অভিযোগ করেছিলেন স্যাম কারেন।

মঙ্গলবার স্যামের পিঠের স্ক্যান রিপোর্ট হাতে পেয়ে ইসিবি জানিয়েছে, “দুই একদিনের মধ্যে ইংল্যান্ডে ফিরে আসবে। এখানে এসে ওর আরও স্ক্যান করানো হবে, এরপর ইসিবির মেডিক্যাল টিম ঠিক করবে কি করা হবে” আইপিএলের দুবাই পর্বে দুই ম্যাচে আট ওভার করে কোনো উইকেট না নিয়ে ১১১ রান দিয়েছেন স্যাম কারেন। তার জায়গায় দলে ডাক পাওয়া টম কারেন আরব আমিরাত পর্বে নিজ দল দিল্লী ক্যাপিট্যালসের হয়ে কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি।

এদিকে, রিজার্ভে থাকা টম কারেন মূল দলে ডাক পাওয়ায় রিজার্ভে যে ফাঁকা জায়গার সৃষতি হয়েছে সেখানে ইংল্যান্ড দলে ডাকা হয়েছে আরেক পেসার রিচ টপলেকে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img