২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

ছয় ক্রিকেটারকে আইপিএলের ছু্টি দিয়ে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল ঘোষণা

- Advertisement -

আন্তর্জাতিক ম্যাচের চেয়েও এখন ক্রিকেটারদের কাছে ফ্র্যাঞ্চাইজি লিগের প্রাধান্য অনেকক্ষেত্রেই বেশি। আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের ভারত হওয়ায় আইপিএলের চৌদ্দতম আসরে ক্রিকেটারদের ছাড়পত্র দেওয়া নিয়ে কোনোরকম আপত্তি করছে না বোর্ডগুলো। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ৬ ক্রিকেটারকে ছুটি দিয়ে ১৩ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

উল্লেখযোগ্য সংখ্যক ক্রিকেটারের অনুপস্থিতিতে টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ফিন অ্যালেন এবং উইল ইয়ং। ইয়ংয়ের অন্য ২ ফরম্যাটে অভিষেক হলেও ফিনের জাতীয় দলে ডাক এবারই প্রথম। তাদের ছাড়াও দলে ডাক পেয়েছেন লকি ফার্গুসন।

কেন উইলিয়ামসন নেই, তাই কিউইদের অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন টিম সাউদি। উইলিয়মসন ছাড়া আইপিএলের জন্য ছুটি পাওয়া অন্য ৫ ক্রিকেটার হচ্ছেন, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার, কাইল জেমিসন, জিমি নিশাম এবং টিম সেইফার্ট। ডেভন কনওয়েকে দেখা যেতে পারে উইকেটের পেছনে।

নিউজিল্যান্ড দল: টিম সাউদি (অধিনায়ক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লকি ফার্গুসন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হ্যামিশ বেনেট, মার্ক চ্যাপম্যান,  ড্যারেল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি ও উইল ইয়ং।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img