NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

জমজমাট দ্বিতীয়ার্ধের ম্যাচে লিভারপুল-সিটির পয়েন্ট ভাগাভাগি

- Advertisement -

ম্যাচে হয়েছে মোট চার গোল- চারটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। একবার মনে হয়েছে এই বুঝি নিজেদের ঘরের মাঠে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে দেয় লিভারপুল, কিছুক্ষণ পরই মনে হয় ম্যানসিটি অ্যানফিল্ডে থেকে তিন পয়েন্ট নিয়েই ফেরে বুঝি। তবে দিনশেষে জেতেনি দুই দলের কেউই। তুমুল উত্তেজনাপূর্ণ এই ম্যাচ ড্র হয়েছে ২-২ গোলে।

আন্তর্জাতিক ফুটবলের বিরতির আগে এটিই প্রিমিয়ার লিগের শেষ ম্যাচডে ছিল। এই ম্যাচে জিতে টেবিলের শীর্ষে উঠে নিশ্চিন্তমনে সেই বিরতিতে যাওয়ার নেশায় দুইদলই  ম্যাচের শুরু থেকেই একে অপরের ওপর ঝাঁপিয়ে পড়ে। যদিও প্রথমার্ধে সিটিই বেশি চড়াও হয়েছিল লিভারপুলের ওপর। ডানপ্রান্ত দিয়ে জ্যাক গ্রিলিশ আর ফিল ফোডেনকে আটকাতে পারছিল না পুলের রক্ষণ। যদিও গোলমুখ খুলতে পারেনি সিটি।

দ্বিতীয়ার্ধের ৫৯ মিনিটে কাউন্টার অ্যাটাকে মোহাম্মদ সালাহর অ্যাসিস্টে গোল করে সাদিও মানে এগিয়ে দেন লিভারপুলকে। তবে ৬৯ মিনিটেই ফিল ফোডেনের গোলে খেলায় আসে সমতা।

৭৬ মিনিটে ডানপ্রান্ত দিয়ে ঢুকে সিটির প্রায় পাঁচজন খেলোয়াড়কে একা পরাস্ত করে দুর্দান্ত এক ‘সলো’ গোলে লিভারপুলকে আবারো এগিয়ে দেন মোহাম্মদ সালাহ। তবে এই সুখ বেশিক্ষণ ভোগ করতে পারেনি অ্যানফিল্ডের দর্শকরা। ৮১ মিনিটে কেভিন ডি ব্রুইনার শট  লিভারপুল ডিফেন্ডার জোয়েল মাতিপের গায়ে লেগে গোলরক্ষক অ্যালিসনকে ধোঁকা দিয়ে ঢুকে যায় জালে। ২-২ গোলেই শেষ হয় ম্যাচ।

এই ড্রয়ের ফলে পয়েন্ট টেবিলে যথাক্রমে দুই এবং তিন নম্বরে থেকে আন্তর্জাতিক বিরতিতে যাচ্ছে লিভারপুল ও ম্যানচেস্টার সিটি। শীর্ষে থাকল চেলসিই।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img