১৭ জুলাই ২০২৪, বুধবার

‘জাতীয় দলে খেলতে হলে পারফর্ম করতেই হবে’

- Advertisement -

জাতীয় দলে খেলতে হলে পারফর্ম করতেই হবে বলে মন্তব্য করেছেন মেহেদী হাসান মিরাজ। রবিবার চট্টগ্রামে সংবাদ সম্মেলনে এমনটাই বলেছেন টাইগার অলরাউন্ডার।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি লিটন কুমার দাশ। ওয়ানডে সিরিজে ডানহাতি এ ব্যাটারের তো আরও যাচ্ছেতাই অবস্থা। দুই ওয়ানডেতেই মেরেছেন ডাক। যার ফলস্বরুপ জাতীয় দল থেকে পড়েছেন বাদ।

এলকেডির বাদ পরার বিষয়ে মিরাজ বলেন, “ন্যাশনাল টিমে পারফর্ম করেই খেলতে হবে, আমিও যদি ভালো না খেলি আমাকেও বাদ পড়তে হবে। অটোচয়েস যেটা বললেন, খারাপ খেললে আপনি কখনো দলে চান্স পাবেন না”

লিটন আবারও জাতীয় দলে ভালভাবে কামব্যাক করতে পারবে এই বিশ্বাস আছে মিরাজের। টাইগার অলরাউন্ডারের ভাবনা এলকেডির মাঝে ফিরে আসার মতো সক্ষমতা আছে।

মিরাজের বিশ্বাস লিটন আবারও জাতীয় দলে ফিরবে

ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচে বল হাতে সুবিধা করতে পারেননি তাইজুল ইসলাম। অনেকেই তার পরিবর্তে স্কোয়াডে থাকা লেগ স্পিনার রিশাদ হোসেনকে একাদশে দেখতে চান। রিশাদকে নিয়ে সন্তুষ্টি ঝড়েছে মিরাজের কন্ঠে।

টাইগার অলরাউন্ডার বলেন, “একটা লেগ স্পিনারের কাজ অত সহজ না, অনেক কন্ট্রোল থাকতে হয়, যে কন্ট্রোল ওর এসেছে অনেক। ওর যত্ন নিতে পারলে ও আমাদের জন্য অনেক বড় সম্পদ হতে পারে”

আগামীকাল (সোমবার) তৃতীয় ওয়ানডেতে লঙ্কানদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সিরিজে ১-১ এ সমতা থাকায় শেষ ম্যাচটি পরিণত হয়েছে অলিখিত ফাইনালে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img