NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

জাতীয় দলে তাসকিন বাদে ঢাকার খেলোয়াড় কয়জন? : সুজন

- Advertisement -

ঢাকা মেট্রো অঞ্চল থেকে দীর্ঘদিন যাবৎ জাতীয় দলে আসছে না কোন ক্রিকেটার। ঢাকা অঞ্চল থেকে সর্বশেষ উল্লেখযোগ্য ক্রিকেটারই বের হয়েছেন তাসকিন আহমেদ, সেটিও ২০১৪ সালে। ঢাকা মেট্রো অঞ্চল থেকে নতুন নতুন খেলোয়াড় উঠে আসবে যারা জাতীয় দলে খেলার উপযোগী হবে, সেজন্য ঢাকা মেট্রোর একাডেমিসমূহকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন।

শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে ঢাকা মেট্রো অঞ্চলের ৮২টি একাডেমির কোচদের নিয়ে গেম ডেভেলপমেন্ট কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে কোচদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন সুজন; যিনি আগের মেয়াদে গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।

“জাতীয় দলে ঢাকার খেলোয়াড় একদম কমে গেছে। তাসকিন বাদে এই মুহুর্তে কয়জন আছে আমি মনে করতে পারছি না। আমি জানি যে এই ইট-পাথরের শহরে ভালো মাঠ খুঁজে পাওয়া দুষ্কর। তারপরও আপনাদের প্রচেষ্টায় ঢাকা মেট্রো থেকে ভালো ভালো ক্রিকেটার আসবেন যারা জাতীয় দলে খেলবেন আমাদের এটাই প্রত্যাশা”- বলেছেন সুজন

ঢাকা মেট্রো থেকে তাসকিনই জাতীয় দলে বানাতে পেরেছেন নিজের জায়গা

বক্তব্যে বোর্ডের সাথে একাডেমিগুলোর সহযোগিতামূলক সম্পর্ক ও সমন্বয় ঠিক রাখার কথা তুলে ধরেছেন সুজন।

“আমাদের (বোর্ডের) সাথে আপনাদের (একাডেমি) কো-অর্ডিনেশন ঠিক রাখাটা খুব গুরুত্বপূর্ণ। এমন নয় যে আমরাই কেবল আপনাদের খুঁজে বের করবো, আপনাদের বোর্ডে আসতে হবে। নিজেদের কথাগুলি বলতে হবে। বিভিন্ন সমস্যা নিয়ে আমাদের সাথে আলোচনা করতে হবে। যদি আপনাদের মনে হয় আপনাদের একাডেমিতে স্পেশালিস্ট কোচের দরকার, আমাদের অনেক সিনিয়র কোচরা আছেন উনারা গিয়ে আপনাদের সাহায্য করবে। কিন্তু এসব বিষয় আপনাদেরই জানাতে হবে।”

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img