১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

জামিনে মুক্তি পেলেন বার্সার সাবেক সভাপতি বার্তোমেউ

- Advertisement -

আটক হওয়ার পরদিন জামিনে মুক্তি পেয়েছেন বার্সেলোনার সাবেক সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

বার্তোমেউ ও তার সাবেক উপদেষ্টা হাউমে মাসফেরেরকে মঙ্গলবার কাতালুনিয়ার আদালতে হাজির করা হয়। পরে ম্যাজিস্ট্রেট তাদের জামিনে মুক্তি দেন। তাদের বিরুদ্ধে তদন্ত চলবে। পরবর্তীতে তারা বিচারকের সামনে সাক্ষ্য দেবেন।

দীর্ঘ দিন ধরে বেশ  আলোচিত-সমালোচিত বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট বার্তোমেউ। বার্সার বাজে পারফরম্যান্স, লিগ শিরোপা হারানো, চ্যাম্পিয়নস লিগে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়া, মেসির ক্লাব ছাড়তে চাওয়া,আবার মেসিকে জোর করে বার্সায় আটকে রাখার চেস্টা, অসংখ্য অভিযোগের তীর ছিলো তার দিকেই। ব্যাপক সমালোচনার মুখে পড়ে বাধ্য হয়ে পদত্যাগ করেছেন তিনি, কিন্তু তাতেও মুক্তি মেলেনি। বার্তোমেউ ক্লাবের প্রেসিডেন্ট থাকাকালীন ‘আই থ্রি’ নামের একটি  প্রতিষ্ঠানের সাথে গোপন চুক্তি করেন এমন অভিযোগ ওঠে। প্রতিষ্ঠানটির কাজ ছিল মেসি,সুয়ারেজ,পিকেদের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বদনাম রটানো।

এছাড়াও  বার্সেলোনার বোর্ড সদ্যসদের অন্ধকারে রেখেই প্রায় ১৭০,০০০ হাজার পাউন্ডের গোপন চুক্তি করেন বার্তোমেউ গত বছর ফেব্রুয়ারিতে সেই চুক্তির কথা ফাঁস হলে ক্লাবের আটজন সদস্য পুলিশের কাছে অভিযোগ করেছিলেন। পুলিশের এই গ্রেফতার সেই ঘটনার সঙ্গে যুক্ত বলে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img