১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

জিতেও স্বস্তিতে নেই চেলসি কোচ!

- Advertisement -

লিগের শুরু এবং বর্তমান, সময়ের ব্যবধানে বেশ পার্থক্য ইংলিশ জায়ান্ট চেলসির পারফর্ম্যান্সে। ডিসেম্বরের শুরুতেও ব্লুজরা টেবিলের টপে ছিল আর এখন টপে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড ৭ পয়েন্ট এগিয়ে চেলসির। সবশেষ ৭ ম্যাচে মাত্র দুটাতে জয়! তাইতো চেলসি বস ফ্রাঙ্ক ল্যাম্পার্ড খুশি নন ফুলহ্যামের বিপক্ষে জয় পেয়েও। এই জয়ে বেশ ঘাম ঝড়াতে হয়েছে ল্যাম্পার্ড শিষ্যদের। ১-০ গোলে হেরেছে ফুলহ্যাম।

প্রতিপক্ষের মাঠে গিয়ে বেশ ধুঁকতে হয়েছে চেলসিকে। সবমিলে ফুলহ্যামের পোস্টে দশজন শট নিয়েছিলেন। কিন্তু নিশানা ভেদ করতে ব্যর্থ হচ্ছিলেন। প্রথমার্ধের ২৫ মিনিটে সবচেয়ে বড় সুযোগটি কাজে লাগাতে ব্যর্থ হন ম্যাসন মাউন্ট। প্রতিপক্ষের একের পর আক্রমণকে বেশ ভালোভাবেই সামাল দেয় ফুলহ্যামের রক্ষণভাগ। কিন্তু বিরতিতে যাওয়ার ঠিক আগে বড় ধাক্কাটাও আসে তাদের উপর। ফাউল করে সরসারি লাল কার্ড দেখেন ডিফেন্ডার অ্যান্তোনি রবিনসন।

দশজনের দল নিয়েও হাল ছাড়েনি ফুলহ্যাম। তবে শেষ পর্যন্ত প্রতিরোধ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ৭৮ মিনিটে ব্যবধান গড়ে দেন ম্যাসন মাউন্ট। যোগ করা সময়ে আরো এক গোল দিতে পারতো চেলসি। কিন্তু ওই এক গোল ম্যাচ জিতিয়েছে চেলসিকে তবে ফুলহ্যামের মতো দুর্বল দলকে বড় ব্যবধানে হারাতে না পেরে অস্বস্তি নিয়ে মাঠ ছেড়েছেন চেলসি কোচ-ফুটবলাররা।

৮ ম্যাচে আট জয় ও পাঁচ ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে সাতে উঠেছে চেলসি। এক ম্যাচ কম খেলে ১২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে ফুলহ্যাম। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেড শীর্ষে, ৩৩ পয়েন্ট নিয়ে লিভারপুল দ্বিতীয় স্থানে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img