NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

জিম্বাবুয়ের দল সম্পর্কেই জানেন না তামিম

- Advertisement -

রাত পেরোলেই শুরু বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ। আর এখন পর্যন্ত জিম্বাবুয়ের স্কোয়াড সম্পর্কেই অবগত নন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল । এখন পর্যন্ত স্কোয়াড ঘোষণাই করেনি রোডেশিয়ানরা।  বৃহস্পতিবার ওয়ানডে সিরিজের আগে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ ব্যাপারে জানিয়েছেন ওয়ানডে ক্যাপ্টেন।

বাংলাদেশ-জিম্বাবুয়ে্র তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে শুক্রবার। ঘড়ির কাঁটায় এখন বাকি নেই ২২ ঘন্টাও। আর এখনো প্রতিপক্ষের স্কোয়াড সম্পর্কেই ওয়াকিবহাল নন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। যা বাংলাদেশের ম্যাচ পরিকল্পনাতেও বড় প্রভাব ফেলবে।

“ম্যাচ শুরু হতে এখন চব্বিশ ঘন্টাও বাকি নেই, আর আমরা এখনো টিমই জানিনা। কারা কারা খেলবে, এটাই জানিনা। কে কে খেলবে এটা না জানলে পরিকল্পনা করা খুব কঠিন।”

বায়োবাবলে যোগ না দেওয়ায় টেস্ট ম্যাচ খেলতে পারেননি শন উইলিয়ামস এবং ক্রেইগ আরভিন। তারাও খেলবেন কিনা জানেন না অধিনায়ক।

“আমি যতদূর জানি খেলতে হলে কমপক্ষে দশদিন কোয়ারেন্টিনে থাকতে হয়। তাদের এই হোটেলেই থাকতে হতো। আমি এতদিনে তাদের দেখিনি। তাই জানিও না তারা আদৌ খেলবে কিনা। আর এ ব্যাপারে আমি অত জ্ঞানও রাখি না, যারা রাখেন তারাই বলতে পারবেন। ”

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের সিরিজ অনেক গুরুত্বপূর্ন। ওয়ানডে সুপার লিগের অংশ এই সিরিজ। ফলে খুব বেশি পরীক্ষা-নিরিক্ষারও সুযোগ দেখছেননা তামিম। তাই জিম্বাবুয়ের বিপক্ষে সম্ভাব্য সেরা একাদশই খেলাবেন তামিম ইকবাল। তবে জিম্বাবুয়ের দল সম্পর্কে না জানা তার পরিকল্পনাকেই হয়তো একটু বাধাগ্রস্থ করবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img