১০ ডিসেম্বর ২০২২, শনিবার

জুভেন্টাসে যেতে পারেন জর্জিনিও

- Advertisement -

সদ্য ইউরোজয়ী জর্জিনিওকে জুভেন্টাসে দেখা যেতে পারে। ইতালিয়ান ক্লাবটি এই চেলসি মিডফিল্ডারের প্রতি আগ্রহ প্রকাশ করেছে। এ ব্যাপারটাই নিশ্চিত করেছেন জর্জিনিওর এজেন্ট।

ইউরো ২০২০ এর অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ইতালি। সেই ইতালিয়ান শিবিরের গুরুত্বপূর্ন সদস্য ছিলেন জর্জিনিও। ইউরোর অফিশিয়াল টিম অব দ্য টুর্নামেন্টেও জায়গা পেয়েছেন ইতালিয়ান মিডফিল্ডার। শেষ হওয়া ক্লাব মৌসুমেও চেলসির হয়ে ইউয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন জর্জিনিও, যার ফলে অনেকেই তাকে ব্যালন-ডি-অর জয়ের দৌড়েও রাখছেন।

ব্রাজিলে জন্ম নেওয়া জর্জিনিওর এজেন্ট জাও সান্তোস জানিয়েছেন ইউরোজয়ী ইতালিয়ান তারকার প্রতি আগ্রহ প্রকাশ করেছে জুভেন্টাস।

“ ২৯ বছর বয়সেও ইউরোপিয়ান টপ ক্লাবগুলোতে তিনি দুর্দান্ত পারফর্ম্যান্স করছেন। অনেকেই তার প্রতি আগ্রহ প্রকাশ করছেন। এবং আমি নিশ্চিত করছি তার জন্য এসব প্রস্তাব এসেছে।”

ইংলিশ ক্লাবটির সঙ্গে জর্জিনিওর সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৩ পর্যন্ত। সান্তোস জানিয়েছেন আগামী মৌসুমে চেলসিতেই থাকছেন জর্জিনিও।

“ চেলসির সঙ্গে তার এখনো দুই বছরের চুক্তি রয়েছে। সবকিছু এখনো ক্লাবটির উপরে নির্ভর করছে। এই মুহুর্তে বলা যায় আগামী মৌসুমে চেলসিতে থাকছেন জর্জিনিও।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img