NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

জুভেন্তাস ছাড়ছেন রোনালদো!

- Advertisement -

কোপা ইতালিয়ার ট্রফি জেতার কিছুদিন পরই জুভেন্তাস ছেড়ে দেয়ার আভাস দিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। নিজের ভেরিফাইড ইন্সটাগ্রাম আইডি থেকে রোনালদো দিয়েছেন প্রস্থানের বার্তা। গণমাধ্যমগুলোতে বেশ গুঞ্জন, তুরিনের ক্লাব ছেড়ে রোনালদো পাড়ি জমাবেন নতুন ঠিকানায়।

বোলোনিয়ার বিপক্ষে ৪-১ গোলের জয়ের ম্যাচে মাঠে অনুপস্থিত ছিলেন রোনালদো। যদিও রোনালদো ছিলেন সদ্য সমাপ্ত সিরি-আতে সর্বোচ্চ গোলদাতা। ২৯ গোল করে ইংলিশ প্রিমিয়ার লিগ আর লা লিগার পর সিরি-আতেও সাম্রাজ্য দখলে নিলেন সিআরসেভেন।

২০১৮ সালে ৪ বছরের চুক্তিতে জুভেন্তাসে যোগ দেন রোনালদো। তবে চুক্তি শেষ হওয়ার ১ বছর আগেই রোনালদোর ইতালি ছাড়ার গুঞ্জন শুরু হয়ে গেলো। রোনালদোর পরবর্তী ঠিকানা কোথায় হবে সেটা অনিশ্চিত। ইতালির বেশ কিছু গণমাধ্যমের খবর, ইউরোপের শীর্ষপর্যায়ের বেশকিছু ক্লাব রোনালদোর ব্যাপারে আগ্রহী। ইন্সটাগ্রামে রোনালদো দিয়েছেন আবেগঘন বার্তা।

‘জুভেন্তাসকে আমার দেয়ার মতো আর কিছু নেই। আমি মনে করি আমি যে উদ্দেশ্যে ইতালিয়ান এই ক্লাবের সাথে যুক্ত হয়েছিলাম সে লক্ষ্য আমি পূরণ করতে পেরেছি। যদিও চলতি বছর আমরা সিরি আ জিততে পারিনি। যোগ্য দল হিসেকেই চ্যাম্পিয়ন হয়েছে ইন্টার মিলান।‘

রোনালদোর ভাবনা, তিনি রেকর্ডের পিছনে ছুটে বেড়ান না। রেকর্ড তার নিত্য সঙ্গী।

‘আমি কি বোঝাতে চেয়েছি যারা বোঝার হয়তো বুঝে গিয়েছেন। ফুটবল একটি দলগত খেলা তবে ব্যাক্তিগত পারফর্মেন্সে আমরা আমাদের দলগুলোকে সামনে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করি। ‘

এবারের মৌসুম জুভেন্তানে খুব একটা ভালো যায়নি। টানা ৯ মৌসম সিরি আ কাপটাও এবার হাতছাড়া। শুধুমাত্র কোপা ইতালিয়ার ট্রফি জেতে আর্দ্রেয়া পিরলোর দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img