৩১ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার

জুভেন্তাস ছাড়তে চান রোনালদো, প্রস্তুত গার্দিওলার অধীনে খেলতেও!

- Advertisement -

লিওনেল মেসির ট্রান্সফারের শোরগোলে আঁতে ঘা লেগেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর, এই পর্তুগিজ ফরোয়ার্ড জুভেন্তাস ছাড়তে চান এই মৌসুমেই। রিয়াল মাদ্রিদে তার প্রত্যাবর্তন না হলে রোনালদো খেলতে রাজি আছেন ম্যানচেস্টার সিটিতেও! সিটি কতৃপক্ষের কাছে গেছে প্রস্তাবও।

ইতালিয়ান পত্রিকা লা রিপাবলিকা বলেছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডেস ম্যানচেস্টার সিটির কাছে রোনালদোকে দলে নেওয়ার জন্য মাত্র ২৫ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এর কথা জানিয়েছেন। হ্যারি কেইনের পেছনে ছোটা সিটির জন্য দেড়শো মিলিয়নের কেইনের চেয়ে ২৫ মিলিয়নের ক্রিশ্চিয়ানো বেশ লোভনিও প্রস্তাবই বটে। অবশ্য এখনো সিটির প্রথম পছন্দ থাকছে ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইনই।

পত্রিকাটি আরও বলেছে, মেসির পিএসজিতে ট্রান্সফার রোনালদোর আত্মসম্মানে আঘাত হেনেছে এবং তিনি জুভেন্তাসে আরও এক মৌসুম কাটানোর ব্যাপারে ভীত। পত্রিকাটির মতে, রোনালদো তার জুভেন্তাস সতীর্থ এবং কোচের সাথেও ঠিকঠাক কথা বলছেননা। তিনি রিয়াল মাদ্রিদ অথবা ম্যানসিটিতে যেতে প্রস্তুত। রিয়াল বস কার্লো আনচেলেত্তি জানিয়েছেন রিয়াল মাদ্রিদ রোনালদোর জন্য আগ্রহ দেখাবেনা, সেক্ষেত্রে সিটিই হতে পারে রোনালদোর পরবর্তি গন্তব্য।

ইতালিয়ান পত্রিকাটি আরও জানিয়েছে পিএসজিও রোনালদোকে পাওয়ার দৌড়ে এখনো টিকে রয়েছে। তবে, দাম্ভিক রোনালদো পিএসজিতে যেতে চাইবেন কিনা, তাতে সন্দেহ থেকেই যাচ্ছে। শেষ পর্যন্ত রোনালদো ম্যানচেস্টার সিটিতে গেলে তাও শোরগোল ফেলবে ফুটবল দুনিয়ায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img