NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

জুভেন্তাস ছাড়বেন রোনালদো?

- Advertisement -

জুভেন্তাস ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো, রোনালদোর এমন ইচ্ছার কথা এসেছিল আন্তর্জাতিক গণমাধ্যমে। সেই গণমাধ্যমেই এসেছে পর্তুগিজ সুপারস্টার নিজের ইচ্ছাই বহাল রাখছেন।  ইতালিয়ান গণমাধ্যম এল কোরেরে দেলো স্পোর্টস জানিয়েছে তুরিন শিবির ছাড়ছেন রোনালদো।

মৌসুমে জুভেন্তাসের প্রথম প্রীতি ম্যাচে মাঠে নামেননি রোনালদো

সপ্তাহখানেক আগেই জুভেন্তাসের প্র্যাকটিস সেশনে যোগ দিয়েছেন রোনালদো। তবে তুরিন শিবিরে ইউয়েফা ইউরো ২০২০ এর গোল্ডেন বুটজয়ীর ভবিষ্যত একেবারে অনিশ্চিত। জুভেন্তাসে থাকতে না চাইলেও রোনালদোর পরবর্তী গন্তব্য কোথায় হতে পারে সেটা নিয়েই আছে যত জল্পনা-কল্পনা। ধারনা করা হচ্ছে রোনালদো ফিরতে পারেন রিয়াল মাদ্রিদে। এমনকি সি আর সেভেনকে দেখা যেতে পারে ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) জার্সিতে।

গত সপ্তাহে প্রথম প্রীতি ম্যাচে মোনার বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্তাস, সেখানে খেলেননি রোনালদো। কেননা সেই ম্যাচের আগে মাত্র পাঁচদিন অনুশীলন করেছেন রোনালদো, তার ভাবনা একটা ম্যাচের আগে মাত্র পাঁচদিন অনুশীলন তার জন্য পর্যাপ্ত নয়। তাই প্রথম প্রীতি ম্যাচে মাঠে না নেমে অনুশীলনকেই অগ্রাধিকার দিয়েছেন।

রিয়ালে ফিরতে পারেন রোনালদো

২০২১-২২ মৌসুমের গ্রীষ্মকালীন দলবদলের মেয়াদ বাকি আছে মাত্র চার সপ্তাহ। এর মধ্যেই নিজের গন্তব্য ঠিক করতে হবে রোনালদোকে। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, নিজের ভবিষ্যত নিয়ে এরই মধ্যে তোড়জোড় শুরু করে দিয়েছেন রোনালদো। রোনালদোর জুভেন্তাস ছাড়া-না ছাড়া এখন দাঁড়িয়ে আছে অনেক যদি-কিন্তুর হিসেবে। যদি নতুন খবর না আসে তাহলে ৩৬ বছর বয়সী তারকাকে পেশাদার ভাবনাই করতে হবে। সেটা জুভেন্তাসের জার্সিতে নতুন শিরোপার জন্য লড়াই।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img