১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

জেমিসনের ৫ শিকার,  ২৯৭ এ অলআউট পাকিস্তান!

- Advertisement -

নাটকীয় জয়ে আগের ম্যাচটা জিতেছিলো নিউজিল্যান্ড। দারুণ ছন্দে ছিলেন কিউই বোলাররা। ঠিক সেখান থেকেই দ্বিতীয় টেস্ট শুরু স্বাগতিকদের। ক্রাইস্টচার্চ টেস্টের প্রথম দিনটা নিজের করে নিয়েছেন পেস বোলার কাইল জেমিসন। তৃতীয়বারের মতো ৫ উইকেট শিকার করেছেন এই পেসার।

টস জিতে ফিল্ডিং নিবেন কিউই অধিনায়ক, জানা কথা। বাকি কাজটা করেছেন পেস বোলাররা। পাকিস্তানের উইকেট উপড়ে ফেলাটা শুরু করেন টিম সাউদি। শুন্যতেই বিদায় ওপেনার শান মাসুদ। আরেক ওপেনার আবিদ আলীকে ফিরিয়ে ৫ উইকেট নেয়ার শুরুটা করেন জেমিসন। স্কোরবোর্ডে ৮৩ রান জমা হতেই চার উইকেট হারিয়ে চাপে পড়ে পাকিস্তান। সেই চাপ সামাল দেন আজহার-রিজওয়ান জুটি। গড়েন ৮৮ রানের সময়োপযোগী পার্টনারশিপ। আজহার টেস্ট মেজাজে থাকলেও অধিনায়ক রিজওয়ান খেলেন ওয়ানডে গতিতে। হাফ সেঞ্চুরিকে নিতে পারননি সেঞ্চুরিতে। ৬১ রানে জেমিসনের চতুর্থ শিকার হন রিজওয়ান।

এরপর আরেকটি ৫০ উর্ধ্ব পার্টনারশিপ গড়েন আজহার আলী। কিন্তু দিনের শেষ সেশনে গিয়ে আর পেরে উঠেননি। নার্ভাস নাইনটিতে আউট হন এই ব্যাটসম্যান। ৯৩ রানে ম্যাট হেনরির বলে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন। পাকিস্তান শেষ চার উইকেট হারায় ৭০ রানে। রিজওয়ানদের অলআউট করেই দিন শেষ করেছে কিউইরা।  ২১ ওভার বল করে ৮ মেডেন দিয়ে ৫ উইকেট নেন কাইল জেমিসন। এছাড়া দুটা করে পেয়েছেন সাউদি এবং বোল্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img