NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

জয়ের ধারায় ফিরলো চেলসি

- Advertisement -

ম্যানচেস্টার সিটি ও জুভেন্তাসের বিপক্ষে টানা দুই ম্যাচ হারের পর আবারো ঘুরে দাঁড়িয়েছে চেলসি। সাউদাম্পটনের বিপক্ষে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ৩-১ গোলে জয় তুলে নিয়েছে থমাস তুখেলের শিষ্যরা। গোল করেছেন ট্রেভো চালোবাহ, টিমো ভেরনার ও বেন চিলওয়েল।

ম্যাচের ৯ মিনিটে কর্নার থেকে রুবেন লফটার-চিকের হেডে বল গোলপোস্টের বাইরে দিয়ে বেরিয়ে যাওয়ার সময় ডাইভ করে তাতে মাথা ছুঁইয়ে চেলসিকে ১-০ তে এগিয়ে দেন ট্রেভো চালোবাহ। সিয়েরা লিওনের ডিফেন্ডারের এটি এই মৌসুমে দ্বিতীয় গোল। হাফ টাইমের ঠিক আগে আগে আরেকটি হেডে সাউদাম্পটনের জালে বল পাঠান টিমো ভেরনার, তবে সেটি ভিএআরে বাতিল ঘোষিত হয়।

Image
গোল করে চেলসি কিংবদন্তি দিদিয়ের দ্রগবার চিরচেনা স্টাইলে উদযাপন করছেন ট্রেভো চালোবাহ

দ্বিতীয়ার্ধে ভাগ্য সহায় হয় সাউদাম্পটনের। বেন চিলওয়েল ডিবক্সে ফাউল করেন সাউদাম্পটন উইংব্যাক ভ্যালেন্তিনো লিভরামেন্তোকে। পেনাল্টি থেকে গোল করে সমতা বিধান করেন জেমস ওয়ার্ড-প্রাউস। অবশ্য খানিক্ষণ পর নিজেই ফাউল করে লাল কার্ড দেখেন তিনি।

দশজনের দলে পরিণত হওয়া সাউদাম্পটন কিছু বুঝে উঠার আগেই পর পর দুটি গোল দিয়ে তাদের ম্যাচ বাঁচানো বা ম্যাচে ফিরে আসার সকল পথ বন্ধ করে দেয় চেলসি। সিজার আজপিলিকুয়েতার পাসে দুর্দান্ত ফার্স্ট টাচে ৮৪ মিনিটে ব্যবধান ২-১ করেন টিমো ভেরনার। ৮৯ মিনিটে বেন চিলওয়েলের ভলি সাউদাম্পটন গোলকিপার অ্যালেক্স ম্যাকার্থি ঠেকিয়ে দেন বটে। কিন্তু বল ততক্ষণে গোললাইন অতিক্রম করে ফেলেছে। চিলওয়েলের ভুলেই পেনাল্টিতে গোল হজম করেছিলো চেলসি, সেটির প্রায়শ্চিত্ত করেই মাঠ ছাড়লেন ইংলিশ উইংব্যাক।

Image
গোলের পর সতীর্থদের সাথে উল্লাস করছেন বেন চিলওয়েল

এই জয়ে ৭ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে চেলসি।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img