২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

- Advertisement -

ওমান ‘এ’ দলের বিপক্ষে শুক্রবার আন-অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে টসে হেরে ব্যাটিং করবে বাংলাদেশ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করায় দলে নেই সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। খেলবেন না অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, তার অনুপস্থিতিতে বাংলাদেশের নেতৃত্ব দেবেন লিটন দাশ।

ওমানের আল আমিরাত স্টেডিয়ামে আগেরদিন আন্তঃস্কোয়াড প্রস্তুতি ম্যাচ খেলেছে টাইগাররা। অফিসিয়াল প্রস্তুতি ম্যাচের আগে টানা দুটো প্রস্তুতি ম্যাচ টাইগারদের ম্যাচ প্র্যাকটিসের সমস্যা দূর করবে। ওমান ‘এ’ দলের বিপক্ষে একাদশে নেই বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক রিয়াদ, খেলছেন না পেসার তাসকিন আহমেদ। একাদশে জায়গা পাননি দুই স্ট্যান্ড বাই ক্রিকেটার রুবেল হোসেন এবং আমিনুল ইসলাম বিপ্লবের কেউই।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বাংলাদেশ এখন ওমানে। বেশ আগেভাগেই মধ্য এশিয়ার দেশটিতে এসেছে টাইগাররা, মূলত কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়াই মূল লক্ষ্য। মূল পর্বে খেলতে হলে রিয়াদদের পেরোতে হবে প্রথম পর্বের বাধা। ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের প্রথম পর্বের যাত্রা শুরু। টাইগারদের বাকি দুই প্রতিপক্ষ ওমান এবং পাপুয়া নিউ গিনি।

প্রথম পর্বে মাঠে নামার আগে সংযুক্ত আরব আমিরাতে দুটো অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ, প্রথম ম্যাচে ১২ অক্টোবর রিয়াদবাহিনী মাঠে নামবে শ্রীলঙ্কার বিপক্ষে। ১৪ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ আয়ারল্যান্ড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img