৩ মার্চ ২০২৪, রবিবার

টাই-অশ্বিন-জাম্পার না, তবুও চলবে আইপিএল!

- Advertisement -

বুধবার থেকে দিল্লিতে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। অথচ, ভারতের রাজধানীতে প্রতিদিনই করোনা সংক্রমন আর মৃত্যুর নতুন নতুন রেকর্ড হচ্ছে,অক্সিজেনের হাহাকার ও আর্তনাদ যেনো প্রতি ঘন্টায় বাড়ছে। এমন পরিস্থিতিতে আইপিএল ছাড়লেন ঐ শহরের ফ্র্যাঞ্জাইজি দিল্লি ক্যাপিটালসের অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।

রোববার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচ শেষে এক টুইটে অশ্বিন জানান, তার ফ্যামিলির বেশ কজন এই ভাইরাসের বিপক্ষে লড়ছেন। বর্তমান পরিস্থিতিতে আইপিএলে খেলার চেয়ে পরিবারের পাশে থাকা ও সময় দেয়া বেশি জরুরী। পরিস্থিতির উন্নতি হলে আবারো দিল্লি দলের বায়োবাবলে ফেরার ইঙ্গিত দিয়েছেন অশ্বিন।

একইদিনে ভারত ছেড়ে নিজ দেশ অস্ট্রেলিয়া ফেরার সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান রয়্যালসের মুস্তাফিজ সতীর্থ ফাস্ট বোলার এজে টাই। ঐ দলের বৃটিশ ক্রিকেটার লিয়াম লিবিংস্টোনও ইতোমধ্যে টুর্নামেন্ট ছেড়ে বাড়ি ফিরেছেন। সোমবারের খবর, বেঙ্গালুরুর দুই অজি কেন রিচার্ডসন আর অ্যাডাম জাম্পাও অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন। যদিও এই দুইজন ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএল ছাড়ছেন।

দেশটির গণমাধ্যমের খবর, ভারতের সাথে অনির্দিষ্ট কালের জন্য সকল ফ্লাইট বন্ধের সিদ্ধান্ত নিতে যাচ্ছে অস্ট্রেলিয়া সরকার। ভারতের টি-২০ ছেড়ে আগামী ২-১ দিনের মধ্যে আরো কয়েকজন অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বাড়ি ফেরার গুঞ্জন রয়েছে।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img