NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

টাইগারদের ঈদ

- Advertisement -

কোন ক্রিকেটার ঈদে কি করলেন? সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখেই হয়তো অনেকে জেনেছেন তবে তাদের কার কি বলার, সেটা হয়তো অনেকেরই অজানা। কয়েকজন টাইগারের সাথে ঈদের ভাবনা আপনাদের জন্য এক করেছে অলরাউন্ডার।

কোয়ারেন্টিনে আটকা পড়েছে সাকিব-মুস্তাফিজের জীবন। পাঁচ তারকার চার দেয়ালে বন্দি ঈদ। সাকিব-মুস্তাদের কথা বাদ দিন। ঈদের চিরন্তন আনন্দ দুই বছর ধরে নেই। করোনা কেড়ে নিয়েছে। উৎসবের রঙ এখন ফিকে। ঈদের বড় জামাত নেই, কুলাকুলি নেই, কর মর্দন নেই, এ বাড়ি ও বাড়ি দল বেঁধে খাওয়ার আনন্দ নেই। তারপরও পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগ করার চেষ্টায় মানুষ।

ছবি: ফেসবুক

ঈদের সকালে অলরাউন্ডারের সাথে কথা হয়েছে হাফ ডজন ক্রিকেটারের। ঘরবন্দী ঈদ আনন্দের কথা জানিয়েছেন।স্পিনার তাইজুল জানালেন, “৫ মে আমার সন্তান এসেছে পৃথিবীতে। ছোট বাচ্চাকে  নিয়ে গ্রামের বাড়ী নাটোরে যাওয়ার সাহস করিনি। ঢাকায় নিজ বাসায় ঈদ উদযাপন করছি, ভালো মন্দে কেটে যাচ্ছে”

একই সময় অলরাউন্ডারকে শুভ কামনাও জানিয়েছেন।

সাইফউদ্দিন ফেনীতে রয়েছেন, গ্রামের বাড়িতে ঈদ করতে পেরে কিছুটা খুশি হলে তিনি বলেছেন, ‘করোনার তান্ডব আর ভালো লাগছেনা, মনে প্রাণে প্রার্থনা করছি এই মহামারি যেন দ্রুত পৃথিবী থেকে বিদায় নেয়’। অলরাউন্ডারের মাধ্যমে সবার কাছে ঈদের শুভেচ্ছা জানিয়ে , নিজের জন্য দোয়া চেয়েছেন এই অলরাউন্ডার।

ছবি” ফেসবুক

ফরিদপুরের গ্রামের বাড়ীতে আছেন ওপেনার নাইম শেখ। ঈদের দিন আগের মত বন্ধুদের সাথে আড্ডা দিতে পারছেন না বলে ভীষন মন খারাপ। জানিয়েছেন, “সামনে শ্রীলংকা সিরিজ, বিসিবি থেকে কড়া বার্তা দেয়া আছে, বায়োবাবল মেন্টেইনের জন্য, কোনভাবেই সেটা ব্রেক করছি না” অলরাউন্ডারকে শুভেচ্ছা জানাতে ভোলেন নি নাইমও।

সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, মাশরাফী বিন মোত্তর্জা, মাহমুদুল্লাহ রিয়াদরা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে ঈদের  শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের। সরকারের নির্দেশনা অনুযায়ী ঈদের জামাত পরিহার করতে বলায়, কে কোথায় ঈদের নামাজ আদায় করলেন সেটি চাইলেও জানা যাচ্ছে না।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img