NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

টানা দুই হার চেলসির, ড্র’য়ের বৃত্তে ম্যানসিটি!

- Advertisement -

তিন দিন আগেই চেলসির জয়রথ থামিয়েছে এভারটন। সপ্তাহ না ঘুরতেই আরো একটি পরাজয়। উলভারহ্যাম্পটনের কাছে শেষ সময়ের গোলে হেরেছে ইংলিশ জায়ান্টরা। ২-১ ব্যবধানে জিতেছে উলভারহ্যাম্পটন। পয়েন্ট ভাগাভাগিতে শেষ হতে পারতো ম্যাচটা। সেখানে কোন পয়েন্টই পেলোনা চেলসি।

যদিও ম্যাচে তিন গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। প্রথমার্ধে বলার মতো দু’দলই একটি করে সুযোগ পেয়েছিলো গোল দেয়ার। কিন্তু স্কোরশিটে নাম উঠাতে পারেনি কোন দল। অবশ্য বিরতির পর এগিয়ে যেতে সময় নেয়নি চেলসি। চিলওয়েলের ক্রস থেকে দারুণ এক ভলিতে লিড এনে দেন জিরু।

৬৬ মিনিটে উলভসকে সমতায় ফেরান পর্তুগিজ স্ট্রাইকার ড্যানিয়েল পডেন্স। ড্রয়ের পথে থাকা ম্যাচে যোগ করা সময়ে ব্যবধান গড়ে দেন নেতো। লিগে ১৩ ম্যাচে তৃতীয় হারের স্বাদ পাওয়া চেলসি ২২ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানে রয়েছে।

ওদিকে ম্যানচেস্টার ডার্বিতে ওল্ড ট্র্যাফোর্ড থেকে পয়েন্ট ভাগাভাগি করে ফিরেছিলো ম্যানসিটি। এবার নিজেদের মাঠেও সেই ধারাবাহিকতা সিটিজেনদের। ধারে-ভারে সবদিক থেকেই এগিয়ে থাকা ম্যানসিটিকে রুখে দিয়েছে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়েস্ট ব্রম।

ম্যাচের দুটি গোলই হয়েছে প্রথমভাগে। ৩০ মিনিটে এগিয়ে গিয়েও লিড ধরে রাখতে পারেনি ম্যানসিটি। নিজেদের ডিফেন্ডারের ভুলেই পয়েন্ট হারাতে হয় স্বাগতিকদের। ৪৩ মিনিটে দিয়াসের আত্মঘাতি গোলে সমতায় ফিরে ওয়েস্ট ব্রম। ম্যাচের বাকি সময় এভাবেই কেটে যায়।

১২ ম্যাচে পাঁচ জয়ে ২০ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে আছে সিটি। এক ম্যাচ বেশি খেলে ৭ পয়েন্ট নিয়ে ১৯ নাম্বারে ওয়েস্ট ব্রম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img