১৪ জুলাই ২০২৪, রবিবার

লা লিগায় মায়োর্কার মুখোমুখি বার্সেলোনা

- Advertisement -

স্প্যানিশ লা লিগায় মায়োর্কার বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ইবেরোস্টার স্টেডিয়ামে বুধবার রাত ১:৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি।

নতুন মৌসুমে দারুণ সময় কাটাচ্ছে জাভি হার্নান্দেজের দল। ৬ ম্যাচের মধ্যে ৫ জয় ও ১ ড্রতে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে কাতালান ক্লাবটি। সবশেষ ম্যাচে সেল্তা ভিগোর বিপক্ষে দুই গোলে পিছিয়ে থাকার পরও দারুণ প্রত্যাবর্তনের গল্প লিখে জয় পেয়েছে রবাট লেভানডফস্কি-জোয়াও কানসেলোরা। চ্যাম্পিয়ন্স লিগেও দারুণ শুরু করেছে তারা।

নতুন মৌসুমে জোয়াও ফেলিক্স, ইলকায় গুন্দোয়ান ও কানসেলোর মতো তারকারা যোগ দেওয়ায় আগের চেয়ে খেলার ধার বেড়েছে বার্সেলোনার। পোলিশ গোলমেশিন লেভাও নিয়মিত পাচ্ছেন জালের দেখা। সবশেষ ম্যাচে করেছেন জোড়া গোল।

অন্যদিকে উল্টো অবস্থানে মায়োর্কা। ৬ ম্যাচে ১ জয় ও ২ ড্র করে মাত্র ৫ পয়েন্ট নিয়ে তালিকার ১৬ নম্বরে তারা। সবশেষ ম্যাচে জিরোনার কাছে ৫-৩ গোলের ব্যবধানে হেরেছে দানি রদ্রিগেজরা। বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে অতীত পরিসংখ্যানও তাদের পক্ষে কথা বলছে না। কাতালান ক্লাবটির কাছে সবশেষ ১১ ম্যাচের প্রতিটিতেই হেরেছে তারা।

সবশেষ ম্যাচে জোড়া গোল করেছেন লেভানডফস্কি

মায়োর্কার বিপক্ষে ফ্রেঙ্কি ডি ইয়ংয়ের সার্ভিস পাচ্ছে না বার্সেলোনা। ইনজুরির কারণে মাঠের বাইরে থাকবেন ডাচ মিডফিল্ডার। গোলবারের নিচে মার্ক আন্দ্রে টের স্টেগান, ডিফেন্সে সার্জিও রবার্তো, জুলেস কুন্দে, রোনাল্ড আরাউহো ও আলেহান্দ্রো বালদে থাকার সম্ভাবনা বেশি। মিডফিল্ডে গুন্দোয়ানের সাথে গাভি ও ওরিওল রমিউ থাকবেন। আক্রমণে জোয়াও ফেলিক্স, রবার্ট লেভানডফস্কি ও ফেরান তোরেস।

মায়োর্কা শিবিরেও রয়েছে ইনজুরির শঙ্কা। চোটের কারণে এন্তোনিও র‌্যাইলো ও ওমার ম্যাসকারেল মাঠের বাইরে থাকতে পারেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img