২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

টিকে থাকার লড়াইয়ে টসে হেরে ব্যাটিংয়ে মুস্তাফিজের রাজস্থান

- Advertisement -

মুম্বাই ইন্ডিয়ান্সের ঐ নীল জার্সিটা দেখে কি কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়বেন মুস্তাফিজুর রহমান? নাকি দেখিয়ে দিতে চাইবেন তার সামর্থ্যটা। যেটাই হোক না কেনো, জয় নিয়ে মাঠ ছাড়তে না পারলে যে ছিটকে যেতে হবে টুর্নামেন্ট থেকেই সেটা খুব ভালো মতোই জানে দুই দল। আর সেই লক্ষ্যেই টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত মুম্বাই অধিনায়ক রোহিত শর্মার।

মুম্বাইয়ের ফিজ

২০২১ মৌসুমেই প্রথম দেখায় মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের দিনটা ভালো কাঁটেনি টাইগার পেসারের; সাত উইকেটে হেরেছিল রাজস্থান রয়েলসও। ফিজ পূরণ করতে পারেননি নিজের ৪ ওভারের কোঁটাটাও; ৩ ওভার ৩ বলে ১ উইকেট পেয়েছিলেন ঠিকই, কিন্তু দিয়েছিলেন সর্বোচ্চ ৩৭ রান। মুম্বাইয়ের সাথে হওয়া ম্যাচটি তাই ভুলেই থাকতে চাইবেন ফিজ। এমন কিছু করতে চাইবেন, যাতে দলের প্লে অফের আশাটা টিকে থাকে। আর এজন্য নেই জয়ের কোনো বিকল্প।

কঠিন প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের ক্রিকেটটাই খেলতে চায় রাজস্থান

দলটা মুম্বাই বলেই হয়তো সংশয় থেকেই যায়। আর তা স্পষ্ট রাহুল তেওয়াটিয়ার কথাতেও, “মুম্বাই ভীষণ কঠিন প্রতিপক্ষ। নিজেদের দিনে তারা যে কোনো দলকেই হারিয়ে দিতে সক্ষম। আমরা তাই কাদের বিপক্ষে খেলছি সেটা ভাবতে চাইনা”

 

রাজস্থান রয়েলস একাদশ:

এভিন লুইস, যশস্বী জয়সওয়াল, সানজু স্যামসন (অধিনায়ক), শিভম দুবে, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, রাহুল তেওয়াটিয়া, শ্রেয়াস গোপাল, কুলদিপ যাদব, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img