NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরানোর দাবি জানাবে পিসিবি

- Advertisement -

ভিসা সক্রান্ত কোন ধরনের ঝামেলা করবেনা ভারতীয় সরকার, এমন লিখিত না দিলে ভারত থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু সরিয়ে দিতে আবেদন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি। এমন মন্তব্য করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি। যদি ভারত ভিসা সংক্রান্ত জটিলতা করে তাহলে আরব আমিরাতে টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দিয়েছেন পিসিবি চেয়ারম্যান। বিষয়টি আইসিসিকেও জানিয়েছে পিসিবি। চলতি বছরের শেষ দিকে ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের পরবর্তী আসর।

শনিবার লাহোরে সংবাদ মাধ্যমকে মানি জানান, ‘‘আমরা শুধু পাকিস্তান ক্রিকেটারদের ভিসা পাওয়ার ব্যাপারে লিখিত প্রতিশ্রুতি চাচ্ছি না। পাকিস্তানের সাংবাদিক এবং দর্শকদের ভিসা পাওয়ার ব্যাপারেও লিখিত নিশ্চয়তা চাই।’’

টি-টোয়েন্টি বিশ্বকাপটি হওয়ার কথা ছিল অস্ট্রেলিয়ায়। কিন্তু করোনা পেন্ডামিকে গেল বছর টুর্নামেন্ট বাতিল হয়। ফলে স্থগিত হওয়া টুর্নামেন্টাই আয়োজন করতে যাচ্ছে ভারত। এ বছরই শ্রীলঙ্কায় হওয়ার কথা এশিয়া কাপও। যা নিয়ে মানি জানিয়েছেন, এশিয়া কাপের জন্য শ্রীলঙ্কা ক্রিকেট সূচিতে সময় বার করেছে। এ বারের এশিয়া কাপ টি-টোয়েন্টি ফর্ম্যাটে হবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img