২৫ ফেব্রুয়ারি ২০২৪, রবিবার

টি-টোয়েন্টিতে ফিরলেন রিয়াদ, নতুন মুখ আলিস

- Advertisement -

শ্রীলঙ্কা সিরিজের জন্য টি-টোয়েন্টি ও প্রথম দুই ওয়ানডের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলে দারুণ পারফর্ম্যান্স করে ২০ ওভারের ফরম্যাটে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ নাঈম শেখ ও এনামুল হক বিজয়। দুই ফরম্যাটের দলেই ফিরেছেন তাইজুল ইসলাম। এছাড়াও টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন আলিস আল ইসলাম।

২০ ওভারের ফরম্যাটের দল থেকে বাদ পড়েছেন রনি তালুকদার, আফিফ হোসেন ধ্রুব, তানভীর ইসলাম, শামীম হোসেন পাটোয়ারী, হাসান মাহমুদ ও মেহেদি হাসান মিরাজ। ওয়ানডে ও টি-টোয়েন্টি কোনো ফরম্যাটেই নেই সাকিব আল হাসান। টাইগারদের নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে দলে ফেরা সৌম্য সরকার চলমান বিপিএলেও খেলছেন দারুণ। দুই ফরম্যাটেই তার উপর ভরসা রেখেছে টিম ম্যানেজমেন্ট।

টি-টোয়েন্টি দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাশ, এনামুল হক বিজয়, মোহাম্মদ নাঈম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মাহেদী হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তানজিম সাকিব ও আলিস আল ইসলাম।

ওয়ানডে দল:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), এনামুল হক বিজয়, সৌম্য সরকার, তানজিদ তামিম, লিটন কুমার দাশ, মুশফিকুর রহিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, তানজিম সাকিব ও মুস্তাফিজুর রহমান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img