২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

টি-টোয়েন্টিতেও অধিনায়ক সাকিব

- Advertisement -

টেস্টের পর টি-টোয়েন্টি ক্রিকেটেও বাংলাদেশের অধিনায়ক এখন সাকিব আল হাসান। শনিবার সাকিবের সাথে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে সাকিবের সাথে আলোচনায় বসেন বোর্ড কর্মকর্তারা। মিটিং শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস। মিটিং শেষে নিশ্চিত করেছেন টি-টোয়েন্টিতে সাকিবের নেতৃত্বে আসার কথা। অধিনায়ক সাকিবের টি-টোয়েন্টি অধিনায়কের পুরোনো দায়িত্বের পথচলায় প্রথম অ্যাসাইনমেন্ট এশিয়া কাপ ২০২২।

তৃতীয় ধাপে অধিনায়কত্ব পেলেন সাকিব
গত বেশ কিছুদিন সাকিব-বেটউইনার বনাম বিসিবি ইস্যুতে জয় হয়েছে সাকিবের। দলে ইনজুরি সমস্যা বেশি থাকায় এসিসি থেকে সময় বাড়িয়ে নিয়েছিলো বিসিবি। কিন্তু সাকিব ইস্যুতে সমাধানে আসতে না পারায় সেই সময়ও পেরিয়ে যায়। সাকিবের বিজ্ঞাপনের চুক্তি থেকে সরে আসায় বিসিবি নিশ্চিত করে ১৩ই আগস্ট ঘোষণা হবে এশিয়া কাপের স্কোয়াড। সেই অনুযায়ী সাকিবের সাথে বৈঠক শেষ করে সিদ্ধান্তে এসেছে বিসিবি।

এর আগে ২০০৯ সালে প্রথমবার টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব পাওয়া সাকিব এই দায়িত্বে ছিলেন ২০১১ সাল পর্যন্ত। ২০১৭ তে মাশরাফী বিন মোর্ত্তজার অবসরের পর আবারো দায়িত্বে আসেন। ২০১৯ সালে নিষেধাজ্ঞায় পড়ার পূর্ব পর্যন্ত ছিলেন এই দায়িত্বে। দলে ফিরলেও অধিনায়কের দায়িত্ব আর নেওয়া হয়নি। এই নিয়ে তৃতীয় বারের মতো অধিনায়কের চেয়ারে বিশ্বসেরা অলরাউন্ডার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img