৭ জুন ২০২৩, বুধবার

টি-টোয়েন্টিতে ফখর-শারজিলের ইনিংসের শুরু করা উচিত: আফ্রিদি

- Advertisement -

টি-টোয়েন্টি ক্রিকেটে পাকিস্তান দলের হয়ে ইনিংসের শুরুটা ফখর জামান এবং শারজিল খানের করা উচিত বলে মন্তব্য করেছেন দেশটির সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। সেইসাথে তরুণ ব্যাটসম্যান আজম খানের ব্যাপারে বলতে গিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন পাকিস্তান তারকা। জানিয়েছেন এই মুহুর্তে পাকিস্তানের বিশ্বকাপ দলে কোনোভাবেই থাকা উচিত নয় আজমের।

“না, তার কোনোভাবেই এইমুহুর্তে বিশ্বকাপ দলে থাকার কথা নয়। বলার মতো এমন কোনো পারফরম্যান্স বা ফিটনেসও নেই তার। দলে জায়গা পেতে হলে তাকে অনেক পরিশ্রম করতে হবে এবং নিজের ফিটনেসের দিকে আরো মনোযোগী হতে হবে”- আজম খানকে নিয়ে আফ্রিদি

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাওয়ার আগে স্কোয়াডে বেশ কিছু পরিবর্তন এনেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। প্রথমে শারজিল খান চূড়ান্ত স্কোয়াডে থাকলেও পরবর্তীতে তার জায়গায় নেয়া হয়েছে ফখর জামানকে। তবুও আফ্রিদি মনে করেন টি-টোয়েন্টিতে ইনিংসের সূচনা করা উচিত শারজিল-ফখরের, “প্রত্যেকের নিজস্ব দৃষ্টিভঙ্গি আছে। আমার মনে হয়, টি-টোয়েন্টিতে ওপেনিংয়ে ফখর-শারজিলকে পাঠানো উচিত। ওদের দুজনের একজনও যদি ছন্দে থাকে, প্রথম ছয় ওভারেই ম্যাচের রুপ বদলে যাবে”

বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান ইনিংসের শুরু করার কারণে ফখরকে টি-টোয়েন্টিতে ব্যাটিং করানো হচ্ছে পাঁচ-ছয়ে। ফখরের ব্যাটিং ডাউন নিয়ে বেশ অসন্তুষ্ট আফ্রিদি, “ফখরের ব্যাটিং পজিশন নিয়ে আমি খুশি নই। আমি জানিনা ওকে কে বলেছে পাঁচ ছয়ে ব্যাটিং করতে! ও পুরো ক্যারিয়ার জুড়েই ওপেনিংয়ে ব্যাট করে এসেছে। আর টি-টোয়েন্টিতে ইনিংসের শুরুতে ওর মতোই একজনকে প্রয়োজন, যে প্রথম ছয় ওভারেই স্কোরবোর্ডে অনেক রান এনে দেবে”

একদম শেষমুহুর্তে শোয়েব মাকসুদের ইনজুরিতে চূড়ান্ত স্কোয়াডে জায়গা পেয়েছেন অভিজ্ঞ শোয়েব মালিক। মালিকের অন্তুর্ভুক্তিতে সন্তষ্ট সাবেক অধিনায়ক, “শোয়েব মালিককে বিশ্বকাপ স্কোয়াডে দেখে বেশ ভালো লাগছে। ওর মতো একজন সিনিয়র এবং অভিজ্ঞ খেলোয়াড় দলের বিপর্যয়ে পারফর্ম করতে পারবে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img