২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

টি-টোয়েন্টি বিশ্বকাপে অনিশ্চিত স্মিথ

- Advertisement -

কনুইয়ের ইনজুরিতে অক্টোবরে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করতে পারেন স্টিভেন স্মিথ। ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া অ্যাশেজ সিরিজকে প্রাধান্য দিতে বিশ্বকাপ মিস করতেও রাজি স্মিথ।

পুরোনো কনুইয়ের ইনজুরিতে বেশ কয়েকবছর ধরেই ভুগছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। দুই হাজার আঠারোর বিপিএলে খেলতে এলেও কনুইয়ের ইনজুরিতেই ফিরতে হয় দেশে। সেই ইনজুরি আবারও জেগে উঠেছে স্মিথের। কনুইয়ের ইনজুরির জন্যই ওয়েস্ট-ইন্ডিজ আর বাংলাদেশ সিরিজের স্কোয়াডে নেই স্মিথ, এবার শংকা জেগেছে ইনজুরিতে মিস করতে পারেন টি-টোয়েন্টি বিশ্বকাপ।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে স্মিথ বলেছেন, “ বিশ্বকাপ আসতে এখনো কিছু সময় বাঁকি আছে এবং ধিরে ধিরে ঠিক হচ্ছি। এখনো পুরোপুরি ফিট নই, তবে ঠিক আছি” আরও বলেন,   “বিশ্বকাপের অংশ হতে পারলে খুবই খুশি হবো, তবে আমার প্রধান লক্ষ্য টেস্ট ক্রিকেট। আমি অ্যাশেজে আগে যেমন খেলেছি তেমনই খেলতে চাই, আর অ্যাশেজে ভালো করতে যদি বিশ্বকাপকে না বলতে হয় আমি তাতেও রাজি। তবে আশা করছি তেমন অবস্থা আসবেনা”

নভেম্বরের ১৪ তারিখ বিশ্বকাপ ফাইনাল হওয়ার পর ডিসেম্বরের ৮ তারিখ ব্রিসবেনে শুরু হবে এবারের অ্যাশেজ। স্মিথ শুক্রবার জানান এখনো ব্যাট ধরতে কনুইয়ে ব্যাথা পাচ্ছেন তিনি। তাই, এবারের টি টোয়েন্টি বিশ্বকাপে স্মিথকে ইনজুরির কবলে পড়ে দেখা না গেলে নতুন করে অবাক হওয়ার আর কিছু থাকলোনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img