২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না তামিম

- Advertisement -

শনিবার ভোরে ডানেডিনে সিরিজের প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। তামিম ইকবালের অধিনায়কত্বে টাইগাররা মাঠে নামবে ভোর ৪টায়। তবে ব্যক্তিগত কারণে ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরবেন তামিম ইকবাল।

বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তামিম নিজেই নিশ্চিত করেছেন ওয়ানডে সিরিজের পর তিনি দেশে ফিরবেন। হালকা ইনজুরির কারণে নিজেদের মধ্যে হওয়া প্রস্তুতি ম্যাচও খেলেননি তামিম। তবে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক জানিয়েছেন, তিনি এখন পুরোপুরি ফিট।

‘ব্যক্তিগত কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আমি খেলছি না। আমি এখন পুরোপুরি ফিট, অনুশীলনে সবকিছুই করেছি। টি-টোয়েন্টি সিরিজে দলের জন্য শুভ কামনা থাকবে। নিউজিল্যান্ডে আসার আগেই এই ব্যাপারে প্রধান কোচ ও নির্বাচকদের আমি জানিয়েছি’

টি-টোয়েন্টিতে তামিমকে নিয়ে আলোচনা হয় অনেক। তবে এই ফরম্যাটে বাংলাদেশের সেঞ্চুরি করেছেন কেবল তামিম ইকবাল। শুধু সেঞ্চুরি না, সর্বোচ্চ রানও তার, ৭৪ ইনিংসে ১ হাজার ৭০১। টি-টোয়েন্টি বাংলাদেশের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক সাকিব আল হাসান। তবে সদ্য তৃতীয় সন্তানের মুখ দেখা সাকিব আছেন ছুটিতে। দুই সিনিয়ার ক্রিকেটারকে ছাড়া এখন তরূণদের কাঁধে বাড়তি দায়িত্ব।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img