২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

টুইটার ভাসছে সাকিবের প্রশংসায়

- Advertisement -

হারলেই বাদ পরতে হবে, শেষ ওভারে প্রয়োজন ৭ রান। ড্যানিয়েল ক্রিস্টিয়ানের করা প্রথম বলেই স্কুপ শটে সাকিবের চার। জয়েই খুব কাছেই চলে গেল কলকাতা নাইট রাইডার্স। শেষমেশ জয়ও পেল কেকেআর। বল হাতে ৪ ওভারে খরচ করেছেন ২৪ রান, ব্যাট হাতে রেখেছেন কার্যকরী ভূমিকা। বিশ্বসেরা অলরাউন্ডার প্রশংসায় ভাসবেন এমনটাই হয়তো স্বাভাবিক।

ম্যাচ শেষের পর কলকাতা অধিনায়ক ইয়ন মর্গ্যান আলাদা করে সাকিবের প্রশংসা। ম্যাচ জয়ের সময় সাকিবের সঙ্গী ছিলেন তিনি। জানেন ওই ৪ রানের গুরুত্ব কতো সেটা জানা আছে মর্গ্যানের। তবে আলাদাভাবে সাকিবের বোলিংয়ের প্রশংসা করেছেন তিনি।

“সাকিব তার তৃতীয় ম্যাচ খেলল, দুর্দান্ত বোলিং করেছে, সুযোগ তৈরি করছে সে, অন্য দুই রহস্য স্পিনারের সঙ্গে” – ম্যাচ শেষে মর্গ্যান

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারও ভাসছে সাকিবের প্রশংসায়। ইরফান পাঠান মঈন আলী, ম্যাক্সওয়েলদের সাথে সাকিব আল হাসানের নাম উল্লেখ করে লিখেছেন, ‘অলরাউন্ডাররা হট সিটে আছে’।

সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল টুইটার থেকে তাকে আখ্যা দেওয়া হয়েছে ফিনিশার হিসেবে। সাথে পোস্ট করা হয়েছে তার ব্যাটের ছবিও।

বিশ্বকাপের আগে মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল। তবে সাকিব আল হাসান দলের সাথে যোগ দেবেন আইপিএল শেষ করে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img